জ্যোতিষীর ভবিষ্যদ্বাণীঃ ‘আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া’ – জিতবে কে?

স্পোর্টস ডেস্কঃ 

রাশিয়া বিশ্বকাপের প্রথম ম্যাচেই ড্র করে অনিশ্চয়তায় ভুগছে দুইবারের চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। নিজেদের প্রথম ম্যাচে তেমন কোন সুবিধা করতে পারেনি অন্যতম বিশ্বসেরা লিওনেল মেসি। তারপর পেনাল্টি মিস করেও সমালোচনার শিকার তিনি। দলের সেরা হিসেবে প্রত্যেক ম্যাচেই তাঁর দিকে টার্গেট থাকবে প্রতিপক্ষের এটাও নিশ্চিত। তবে সব মিলিয়ে নিজেদের সেরাটা দিতেই শুক্রবার (২২ জুন) রাত ১২টায় ক্রোয়েশিয়ার বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। শেষ ১৬-তে যেতে এই ম্যাচে জয় ছাড়া আর কোনো বিকল্প নেই মেসির আর্জেন্টিনার।

অন্যদিকে নাইজেরিয়ার বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচেই জয় তুলে গ্রুপে নির্ভরযোগ্য অবস্থানে রয়েছে ক্রোয়েশিয়া। প্রথম ম্যাচের জয়ে ডি গ্রুপের শীর্ষ তালিকায় রয়েছে দলটি। আর্জেন্টিনার বিপক্ষে জিততে পারলেই দ্বিতীয় রাউন্ড নিশ্চিত। এমন পরিস্থিতিতে ম্যাচ নিয়ে ভবিষ্যদ্বাণী করা রাশিয়া বিশ্বকাপের জ্যোতিষীরা কি বলছেন? কে জিতবে ক্রোয়েশিয়া-আর্জেন্টিনা ম্যাচে?

বিশ্বকাপ নিয়ে ভবিষ্যদ্বাণী করে এমন জ্যোতিষীদের মধ্যে রয়েছে ক্যাস নামের একটি বিড়ালও। তার দাবি, শুক্রবার জিতবে আর্জেন্টিনা। ক্যাসের সামনে দুটি পতাকা সম্বলিত খাবার রাখা হয়। কিন্তু ক্যাস আর্জেন্টিনার খাবারটা বেছে নেন। এখন দেখার বিষয় ক্যাসের ভবিষ্যদ্বাণী সত্য হয় কিনা। আর সেটা জানার জন্য অপেক্ষা করতে হবে মধ্যরাত পর্যন্ত।

কমেন্টস

কমেন্টস