গড়াগড়ি দিয়েই সমালোচকদের সমালোচনার জবাব দিলেন নেইমার (ভিডিও)

স্পোর্টস ডেস্কঃ

২০১৮ রাশিয়া বিশ্বকাপে ব্রাজিল ফুটবল দল যতদিন বিশ্বকাপের মঞ্চে টিকে ছিল ঠিক ততদিনই আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলো ব্রাজিল দলের তারকা ফরোয়ার্ড নেইমার। বিশ্বকাপ চলাকালীন যারা ব্রাজিল দলের খেলা দেখেননি তারাও নেইমারকে নিয়ে আলোচনায় সরব ছিলেন। প্রতিপক্ষের খেলোয়াড়ের কাছে ফাউলের শিকার হয়ে নেইমারের সে কি গড়াগড়ি। আর নেইমারের এই অতিরিক্ত অভিনয় নিয়ে সারাবিশ্বের অনেক মানুষ, এমনকী কিছু ফুটবল ক্লাব পর্যন্ত নেইমারের মতো গড়াগড়ি দেওয়ার প্রতিযোগিতা ‘নেইমার চ্যালেঞ্জ’ এর আয়োজন করছে। সাধারণ মানুষের পাশাপাশি সাবেক কিংবদন্তি ফুটবলাররা এমনকী ফিফা কর্মকর্তা পর্যন্ত নেইমারের এই গড়াগড়ি নিয়ে ট্রল করেছেন। তবে এবার নেইমার নিজেই সমালোচকদের জবাব দেওয়ার জন্য গড়াগড়ির আয়োজন করলেন।

গতকাল বৃহস্পতিবার ব্যঙ্গাত্বক একটি ভিডিও প্রকাশের মাধ্যমে তিনি তার সমালোচকদের সমালোচনার জবাব দিয়েছেন। নেইমারের আপলোড দেওয়া সেই ভিডিওতে দেখা গেছে, নেইমার শিশুদের শিক্ষা দিচ্ছেন কিভাবে ডাইভ দিতে হয়। একটি পার্কিং লটে প্রায় এক ডজন শিশু নিয়ে নেইমার চিৎকার করছেন ‘ওয়ান, টু, থ্রি , গো’ – আর তারা মাটিতে লুটিয়ে পড়ছে।

শিশুরা মাটিতে শুয়ে গড়াগড়ি শুরু করতেই হাসতে হাসতে লুটিয়ে পড়ছেন নেইমার। বলছেন, ‘এটি হচ্ছে একটি ফ্রি কীক।’ সেই ফ্রি কিক যে কাদের উদ্দেশ্যে, সেটা তো আর বলে দিতে হয় না। এই মজার ভিডিওটির শিরোনাম দেওয়া হয়েছে # চ্যালেঞ্জ ডিএএফএলটা।

উল্লেখ্য, রাশিয়া বিশ্বকাপে কোয়ার্টার ফাইনালে বেলজিয়ামের কাছে হেরে বিদায় নেয় ব্রাজিল। ইনজুরিতে তিন মাস মাঠের বাইরে থাকার পর পারফর্মেন্স গড়পড়তা হলেও ডাইভ দেওয়ার প্রবণতা দেখিয়ে সবার হাসির পাত্র হয়েছেন বিশ্বের সবেচয়ে দামি এই খেলোয়াড়।

ভিডিও লিঙ্কঃ

কমেন্টস

কমেন্টস