গ্রেফতার হতে পারেন রোনালদো!

স্পোর্টস ডেস্কঃ

মাদ্রিদ শিবির ছেড়ে যাওয়ার আগে স্প্যানিশ কর কর্তৃপক্ষকে তাদের প্রাপ্য বুঝিয়ে দিয়ে তবেই ইতালিতে পাড়ি জমাবেন বলে কথা দিয়েছেন পর্তুগাল ফরোয়ার্ড ক্রিস্টিয়ানো রোনালদো। তবে রোনালদোর মুখের কথায় বিশ্বাস না করে স্প্যানিশ কতৃপক্ষ কাজটা আরো একধাপ এগিয়ে রেখেছেন। বলা হচ্ছে, ইতালিতে গেলেই গ্রেফতারি পরোয়ানা চালু হবে রোনালদোর।

স্প্যানিশ আদালত কর ফাঁকির দায়ে গত মাসেই (জুনে) রোনালদোকে ১৮.৮ মিলিয়ন ইউরো পরিশোধের আদেশ দিয়েছিল। এছাড়াও রোনালদোর বিরুদ্ধে চারটি আর্থিক অপরাধের প্রমাণ মেলার পর, তাকে প্রতিটিতে ছয় মাস করে মোট দুই বছর কারাদণ্ড দেওয়া হয়। তবে, জুভেন্টাসে যাওয়ার আগেই স্পেন কর্তৃপক্ষকে সকল কর বুঝিয়ে দিয়ে যাবেন সিআর সেভেন।

নতুন মৌসুমে নতুন ক্লাব জুভেন্টাসে যোগ দেবেন সিআর সেভেন। এরই মধ্যে স্পেনের অর্থ মন্ত্রণালয় জানিয়েছে, কর পরিশোধ না করে ইতালিতে গেলেই গ্রেফতারি পরোয়ানা সচল হবে। তবে, কর পরিশোধে থাকতে হবে না রোনালদোকে। রোনালদোর হয়ে স্প্যানিশ কোর্টে কর পরিশোধের আইন প্রতিনিধি হিসেবে থাকবেন হোসে আন্তোনিও চকলায়েন।

উল্লেখ্য, এর আগে কর সংক্রান্ত সমস্যার কারণে এমন ঝামেলা পোহাতে হয়েছিল বার্সেলোনা স্ট্রাইকার লিওনেল মেসিকে। তবে জেল খাটতে হয়নি এই আর্জেন্টাইনকে।

কমেন্টস

কমেন্টস