তুরিনে রোনালদোর নতুন জার্সি নিমিষেই শেষ!

স্পোর্টস ডেস্কঃ 

গত মঙ্গলবার গ্রিসে জুভেন্টাসের সভাপতি আন্দ্রে আগ্নেলির সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন ক্রিস্টিয়ানো রোনালদো। ওই বৈঠকেই ঠিক হয় রিয়াল মাদ্রিদের সঙ্গে নয় মৌসুমের সম্পর্ক চুকিয়ে রোনালদোর জুভেন্টাসে যোগ দেয়ার বিষয়টি। মহাতারকাকে দলে টানতে ১০৫ মিলিয়ন ইউরোতে চুক্তি পাকাপাকি করেছে জুভেন্টাস ও রিয়াল মাদ্রিদ। তবে আনুষ্ঠানিকভাবে আগামী সোমবার রোনালদোকে নিজেদের সমর্থকদের সামনে তুলে ধরবে তুরিনের বুড়িরা, আর সেদিনই জুভেন্টাসের সাদা-কালো জার্সিতে দেখা যাবে রোনালদোকে।

তার আগেই অবশ্য রোনালদোর ৭ নম্বর সাদা-কালো জার্সি বাজারে চলে এসেছে। সেই জার্সির চাহিদা এতোটাই যে তুরিনে জুভেন্টাসের নিজস্ব শপিংমলে আসার এক ঘণ্টার মধ্যেই সব শেষ হয়ে যায়। এতোটা আশা করেনি জার্সি তৈরির দায়িত্বে থাকা সংস্থাও। ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে, সোমবার রোনালদো ক্লাবে পা রাখার আগেই যেন সমর্থকদের জন্য পর্যাপ্ত জার্সি বানানো হয়।

সব মিলিয়ে জুভেন্টাসে এখন উৎসবের আমেজ। আর উৎসবের তুরিনে রোনালদোর জার্সি বিক্রির ধুম। স্থানীয়দের টুইটারের পোস্টে দাবি করা হচ্ছে, সেখানে এখন প্রতি মিনিটে সিআর সেভেনের একটা করে জার্সি বিক্রি হচ্ছে। ক্লাবের মহাতারকা ফুটবলারের আসন্ন আগমনকে স্মরণীয় করতে নানা প্রস্তুতিও শুরু হয়ে গেছে। জুভেন্টাসের ফুটবলারদের মধ্যেও উৎসাহের কমতি নেই। জার্মানির স্যামি খেদিরা যেমন রিয়ালে রোনালদোর সঙ্গে খেলেছেন। এখন তিনি জুভেন্টাসে।

খেদিরার প্রতিক্রিয়া, ‘তার সঙ্গে রিয়ালে দারুণ সময় কাটিয়েছি। আবার জুভেন্টাসেও তার সঙ্গে খেলব ভাবতেই পারছি না। সত্যিই তর সইছে না। রোনালদো আসায় যার গুরুত্ব অনেকটাই কমে যাবে বলে মনে করা হচ্ছে, সেই আর্জেন্টাইন পাওলো দিবালাও রোনালদোকে শুভেচ্ছাই জানিয়েছেন।

কমেন্টস

কমেন্টস