রিয়াল মাদ্রিদে এমবাপ্পে, গুজব নাকি সত্যি?

স্পোর্টস ডেস্কঃ 

ক্রিস্টিয়ানো রোনালদো রিয়াল ছেড়ে চলে গেলে তাঁর জায়গায় মাদ্রিদ শিবিরে কে আসবে এমন প্রশ্নে সরগরম ফুটবলপাড়া। রাশিয়া বিশ্বকাপের আগে রিয়ালে নেইমারকে নিয়ে আসার গুঞ্জন থাকলেও এখন শোনা যাচ্ছে নতুন কথা। ফরাসি গণমাধ্যমগুলোর দাবি- ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নন, লস ব্ল্যাঙ্কোসদের নতুন পছন্দ পিএসজিরই আরেক তারকা কিলিয়ান এমবাপ্পে! রিয়াল অবশ্য প্রসঙ্গটি এককথায় উড়িয়ে দিয়েছে।

আর্জেন্টিনাকে বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ড থেকে ৪-৩ গোলে ছিটকে দিয়েছে ফ্রান্স। সেই ম্যাচে জোড়া গোল করে রিয়াল কর্তাদের নজর কেড়েছেন এমবাপে। দুর্দান্ত গতির সঙ্গে নির্ভুল লক্ষ্যভেদ। ১৯ বছর বয়সী ফরাসি তারকা যেন রোনালদোরই যোগ্য উত্তরসূরি। তাই পর্তুগিজ মহাতারকার বিকল্প হিসেবে এমবাপেকেই মনে ধরেছে রিয়ালের।

এমবাপে রিয়ালে আসতে পারেন এমন সংবাদ ফাঁস করেছেন ব্যাপ্টিস্টে রিপোর্ট। ফরাসি এক সাংবাদিকের আগে অ্যান্তনি গ্রিজম্যানের বার্সায় না আসা ও থমাস লেইমারের অ্যাটলেটিকো মাদ্রিদে যোগদানের খবর নির্ভুল টুইট করে আলোচনায় এসেছিলেন।

রিপার্টের টুইট থেকেই জানা যাচ্ছে, ২৭২ মিলিয়ন ইউরোতে পিএসজি থেকে এমবাপেকে আনতে রাজি রিয়াল। চারধাপে হবে কিস্তি পরিশোধ। তবে সমস্যা একটাই, মোনাকো থেকে পিএসজিতে আসার সময় ফেয়ার প্লে নিয়ে ঝামেলায় আছেন এমবাপে। ধারের নামে আসলে মোনাকোর সঙ্গে পিএসজির চুক্তিটা ১৮০ মিলিয়ন ইউরোর, সেটা কারও অজানা নয়।

এবার প্রশ্ন উঠছে, এমবাপে যদি রিয়ালে আসেন তবে নেইমারের কী হবে। ফরাসি সংবাদ মাধ্যমগুলো বলছে, পিএসজির চাওয়া ৩১০ মিলিয়ন ইউরো দিয়ে নেইমারকে আনতে খুব একটা ভরসা পাচ্ছেন না রিয়াল কর্তারা। এর চেয়ে ভবিষ্যতের বিনিয়োগ হিসেবে এমবাপেকেই পছন্দ তাদের। এটিও বলা হচ্ছে, ফরাসি তারকার বিশ্বকাপ খেলাকালীন সময়ে মনোযোগে বিঘ্ন না ঘটাতে বিষয়টি আপাতত এড়িয়ে যাওয়ার সিদ্ধান্তে অটল বার্নাব্যু কর্তৃপক্ষ।

কমেন্টস

কমেন্টস