কেমার রোচে লন্ডভন্ড টাইগার টপ অর্ডার

স্পোর্টস ডেস্কঃ

ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের অ্যান্টিগা স্টেডিয়ামে বসেছে বাংলাদেশ আর ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটীয় আসর। দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে দুই দল। টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরুতেই হোঁচট খেয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। এক কেমার রোচের বিধ্বংসী বোলিংয়ে চূর্ণ-বিচূর্ণ বাংলাদেশ দলের টপ অর্ডারের ৫ ব্যাটসম্যান।

টস হেরে ব্যাট করতে নেমে প্রথম ৯ ওভারের মধ্যেই পাচটি উইকেট হারিয়ে ভয়াবহ বিপদের মুখে পড়েছেন টাইগারবাহিনী। এই প্রতিবেদন লেখার সময় বাংলাদেশের স্কোর ৭ উইকেটের বিনিময়ে ৩৪ রান। ওয়েস্ট ইন্ডিজের পক্ষে কেমার রোচ একাই নিয়েছেন ৫ উইকেট আর কামিন্স নিয়েছেন ২ টি।

প্রথম চার ওভার ভালোভাবে কাটিয়ে দিতে পারলেও পঞ্চম ওভারেই ধাক্কা খায় বাংলাদেশ। তামিম ইকবাল ফেরেন কেমার রোচের শিকার হয়ে। নিজের পরের ওভারে মুমিনুল হকের উইকেটও তুলে নেন ডানহাতি এই পেসার। এরপর বাংলাদেশ খায় আরো বড় ধাক্কা। কেমার রোচের পঞ্চম ও ইনিংসের নবম ওভারে একে একে সাজঘরের পথে হাঁটেন বাংলাদেশের প্রধান তিন ব্যাটিং স্তম্ভ মুশফিকুর রহিম, সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ।

তামিমের উদ্বোধনী সঙ্গী হিসেবে ব্যাট করতে নেমে উইকেটের অপর প্রান্তে দাঁড়িয়ে হতাশা নিয়ে সতীর্থদের এই আসা যাওয়া দেখেন লিটন দাস। ১৫ রান নিয়ে তিনিও সাজঘরে ফেরেন মিগুয়েল কামিন্সের বলে। নুরুল হাসান সোহানও আউট হন মিগুয়েল কামিন্সের বলে। এখন ক্রিজে আছেন মেহেদী হাসান ও কামরুল ইসলাম রাব্বি।

কমেন্টস

কমেন্টস