শূন্য রানে সাজঘরে সাকিব, মুশফিক ও রিয়াদ

স্পোর্টস ডেস্কঃ

অ্যান্টিগা টেস্টের শুরুটা ভালো হয়নি সাকিব-তামিমদের। টস হেরে ব্যাটিংয়ে নেমে ব্যাটিং বিপর্যয়ে টাইগাররা। এক কেমার রোচের বোলিং তান্ডবে বাংলাদেশ দলের টপ অর্ডারে ব্যাটিং ধস। এই রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৫ উইকেটে ৩০ রান। 

প্রথম বাংলাদেশি হিসেবে টেস্টের চার হাজারি ক্লাবে ঢুকে যেতেন দেশসেরা এই ওপেনার, মাত্র ১৫ রান করতে হতো। কিন্তু অ্যান্টিগা টেস্টে প্রথম ইনিংসে এই রানটাই করতে পারলেননা তামিম ইকবাল। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে অ্যান্টিগা টেস্টের প্রথম দিন মাত্র ৪ রান করেই সাজঘরে ফিরেছেন তামিম। কেমার রোচের অফ সাইড দিয়ে বেরিয়ে যাওয়া বলে আউটসাইড এজ হয়ে উইকেটরক্ষকের সহজ ক্যাচে পরিণত হয়েছেন তামিম, টেস্টের চার হাজারি ক্লাব থেকে ১১ রান দূরে থাকতেই।

তামিমের আউটের পর নতুন ব্যাটসম্যান হিসেবে উইকেটে এসে ভালো করতে পারেননি মুমিনুল হকও। ফিরে গেছেন ১ রান করে। মমিনুলের আউটের পর একে একে সাজঘরে ফিরেন সাকিব আল হাসান, মুশফিকুর রহিম ও মাহমুদুল্লাহ রিয়াদ। তাদের মধ্যে কেউ রানের খাতা খুলতেই পারেননি। এখন ক্রিজে থেকে ব্যাট করছেন নুরুল হক সোহান ও লিটন দাস। বাংলাদেশ ইনিংসের সবকয়টি উইকেট তুলে নেন কেমার রোচ। তিনি একাই ৫ উইকেট তুলে নেন।

কমেন্টস

কমেন্টস