দানি আলভেসের হাঁটুর অস্ত্রোপচার সফল

স্পোর্টস ডেস্কঃ

পিএসজির ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানি আলভেস গত মাসে ফ্রেঞ্চ ক্লাব কাপের ফাইনাল ম্যাচ খেলতে গিয়ে হাঁটুর ইনজুরিতে পড়েন। ফলে সেখানেই শেষ হয়ে যায় তার বিশ্বকাপ খেলার স্বপ্ন। এই ইনজুরি সারিয়ে উঠতে মঙ্গলবার প্যারিসে সফলভাবে শেষ হয়েছে আলভেসের হাঁটুর অস্ত্রোপচার।

ফ্রান্সের সংবাদ মাধ্যমগুলো জানিয়েছে, প্যারিসের অর্থোপেডিক টিম পিটি সালপিয়েত্রের মাধ্যমে কোনরকম ঝক্কি ঝামেলা ছাড়াই ৩৫ বছর বয়সী এই ডিফেন্ডারের ডান হাঁটুর লিগামেন্টের অস্ত্রোপচার করা হয়েছে। এর আগে অস্ত্রোপচারের টেবিলে যাওয়ার আগে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নিজের অস্ত্রোপচারের খবর জানান আলভেস।

অপারেশনের অপেক্ষায় থাকা আলভেস লিখেন, ‘আমার জন্য দোয়া করার জন্য সবাইকে ধন্যবাদ। আমি মাঠে ফেরার প্রক্রিয়া শুরু করে দিলাম এর মাধ্যমে। স্রষ্টাকে ধন্যবাদ যে অপারেশনের জন্য আমাকে অচেতন করা হলেও এর কোন প্বার্শ প্রতিক্রিয়া আমাকে স্পর্শ করেনি। খুব শীঘ্রই মাঠে ফিরবো আশা করছি।’

আলভেস নিজে খুব শীঘ্রই মাঠে ফেরার আশা ব্যক্ত করলেও ডাক্তাররা খুব শীঘ্রই তাকে মাঠে ফেরার অনুমতি দেননি। হাঁটুর সফল অস্ত্রোপচারের অন্তত ৬ মাস বিশ্রামে থাকতে হবে তাকে। যার ফলে এই বছরে আর মাঠে ফেরার সম্ভাবনা নেই বললেই চলে আলভেসের।

কমেন্টস

কমেন্টস