ম্যানসিটির সঙ্গে চুক্তি নবায়ন করলেন গার্দিওলা

স্পোর্টস ডেস্কঃ 

রাশিয়া বিশ্বকাপের আগে ম্যানচেস্টার সিটির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ালেন পেপ গার্দিওলা। নতুন চুক্তিতে সই করেছেন সাবেক বার্সেলোনা কোচ। দুই বছরের চুক্তি বাড়িয়ে ২০২১ সাল পর্যন্ত তিনি থাকবেন ম্যানসিটিতে।

২০১৬ সালে তিন বছরের চুক্তিতে ইংলিশ ক্লাবটিতে যোগ দিয়েছিলেন গার্দিওলা। সেই মেয়াদ শেষ হওয়ার আগেই আরও দুই বছরের চুক্তি বাড়িয়েছেন তিনি। কোচের চুক্তি নবায়নের খবর সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিশ্চিত করে সিটিজেনরা। পরে গার্দিওলাও জানিয়েছেন একই কথা।

২০০৮ সালে মূল দলের কোচিং শুরু করার এই কাতালান কোচ এবারই প্রথম কোনও ক্লাবে পাঁচ বছর থাকতে যাচ্ছেন। যে ক্লাব দিয়ে তার কোচিং ক্যারিয়ার শুরু, সেই বার্সেলোনায় চার মৌসুম কাটিয়ে ২০১২ সালে সরে দাঁড়ান। এরপর এক বছর বিরতি দিয়ে ২০১২ সালে বায়ার্ন মিউনিখের দায়িত্ব নিয়ে ছেড়ে আসেন ২০১৬ সালে। তারপর থেকে ম্যানসিটিতেই আছেন।

ইংলিশ ক্লাবটির প্রথম মৌসুম খুব একটা ভালো না কাটলেও চলতি মৌসুমে সাফল্য পেয়েছেন সাবেক বার্সেলোনা কোচ। আর্সেনালকে লিগ কাপের ফাইনালে হারানোর পর হাতে তুলেছেন প্রিমিয়ার লিগের শিরোপাও। সফল এই কোচকে কি আর ছাড়বে ম্যানসিটি! তাই মেয়াদ শেষ হওয়ার এক বছর আগেই চুক্তি নবায়ন করে নিয়েছে তারা।

দুই বছরের নতুন চুক্তি স্বাক্ষরের পর গার্দিওলা বলেছেন, ‘আমি ভীষণ খুশি ও উত্তেজিত। এখানে কাজ করতে পারাটা আনন্দের। খেলোয়াড়দের সঙ্গে প্রত্যেক দিন কাজ করাটা উপভোগ করি। আর সামনের দিনগুলোতেও এভাবেই একসঙ্গে চেষ্টা করে যাব।

কমেন্টস

কমেন্টস