ওয়ান্ডার্সের জালে আবাহনীর ১৩ গোল

আশেক আহমেদঃ 

প্রিমিয়ার ডিভিশন হকি ২০১৮ লিগে আবাহনী লিমিটেডকে থামাতে পারছে না কেউই। একের পর এক ম্যাচ জিতে শীর্ষে থাকছে ঢাকার এই ক্লাবটি। আজকের খেলায় ঢাকা ওয়ান্ডার্স ক্লাবকে গুনে গুনে ১৩টি গোল দিয়েছে আবাহনী লিমিটেড।

দিনের প্রথম খেলায় প্রথমার্ধ থেকে আক্রমণাত্মক ভাবে খেলতে থাকে আবাহনী। খেলা শুরুর মাত্র ১২ মিনিটে গোলের দেখা পায় ঢাকাই এই দলটি। ওয়ান্ডার্সের জালে পেনাল্টি কর্নার থেকে প্রথম গোলটি দেয় সবুজ। এরপর ১৩ ও ১৬ মিনিটে আরও দুইটি গোল দেয় তাজুদ্দীন এবং আরশাদ। এরপর ওয়ান্ডার্স খেলায় ফিরতে চাইলেও প্রথমার্ধের শেষের দিকে এসে ২৩ ও ২৪ মিনিটে আরও দুইটি গোল করেন মুসা মিয়া এবং কৃষ্ণা কুমার। ৫-০ গোলের লিড নিয়ে প্রথমার্ধ শেষ করে আবাহনী লিমিটেড।

দ্বিতীয়ার্ধে এসে খেলায় ঘুড়ে দাড়াতে চাইলেও পারেনি ওয়ান্ডার্স। কিন্তু জাকির আহমেদ রিপনের শিষ্যরা আরো হিংস্র হয়ে উঠে ঢাকা আবাহনী। খেলার ৪৯ মিনিটে এসে ওয়ান্ডার্সের জালে আবারো বল জড়ান মহসিন। আবাহনীর হয়ে ৫৩ মিনিটে গোল পান আবারো তাজুদ্দীন। এরপর নিয়মিত বিরতিতে গোল করতে থাকে আবাহনীর খেলোয়াড়রা। খেলার একমাত্র হ্যাট্রিক করেন কৃষ্ণা কুমার। তাছাড়া দুইটি করে গোয় পায় মহসিন, জাজুদ্দীন, গুনাশেখার ও আরশাদ।

১৩ গোল হজম করে কোন গোলের দেখা পায়নি ঢাকা ওয়ান্ডার্স ক্লাব।

কমেন্টস

কমেন্টস