ভারতের সমালোচনায় মুখর পাকিস্তানিরা!

স্পোর্টস ডেস্কঃ

গত বুধবার ব্যাঙ্গালুরুরের বিপক্ষে ইনিংসের শেষ ওভারের চতুর্থ বলে কোরি অ্যান্ডারসনকে লংঅনে ছয় মেরে ম্যাচ জেতান ‘মিস্টার কুল’ খ্যাত মহেন্দ্র সিং ধোনি৷ সেই ম্যাচে ধোনির ব্যাটিংয়ে মুগ্ধ হয়ে নিজের অফিসিয়াল টুইটারে পাকিস্তানের নারী সাংবাদিক জয়নাব আব্বাস লেখেন, ধোনি সেটাই প্রমাণ করলেন যে এখন পর্যন্ত ক্রিকেট বিশ্বে সেরা ফিনিসার তিনিই। হোয়াটে হিট!

এরপরই জয়নবের টুইটটি নিয়ে সমালোচনা শুরু হয় পাকিস্তান ক্রিকেট দর্শকদের মধ্যে। আলি ফরমান নামে এক সমর্থক টুইটে লেখেন, আইপিএলের মত লিগ যেখানে তৃতীয় শ্রেণির বোলাররা খেলে এরকম পুরোপুরি ব্যাটিং পিচে আমাদের অসাধারণ ট্যালেন্টেড ক্রিকেটার এবং ‘ক্রিকেটের গড ফাদার’ উমর আকমলও বিশ্বের সেরা ফিনিশার হতে পারে৷

আর এক পাকিস্তানি ক্রিকেট ফ্যান মুনিস রাজা লেখেন, আইপিএল কেউ দেখেনা, এই মেয়েটা নিশ্চয়ই সনি টিভির কাছ থেকে টাকা পেয়েছে৷

অন্য এক পাক ক্রিকেটপ্রেমী টুইটটি রিপ্লাই করেন, ভারত আমাদের দেশের সঙ্গে ক্রিকেট খেলছে না। আন্তর্জাতিকস্তরে সব জায়গায় আমাদের কোণঠাসা করতে চাইছে। তুমি সেই দেশটির প্রতি ভালোবাসা দেখাচ্ছো নিজের ব্যক্তিগত স্বার্থের কারণে। দেশের থেকেও তোমার কাছে ব্যক্তিগত স্বার্থ বড়, তোমার জন্য লজ্জা হয়।

গত বুধবারের ম্যাচে আগে ব্যাট করে এবি ডি ভিলিয়ার্স এবং কুইন্টন ডি ককের জোড়া ফিফটিতে ৫ উইকেটে ২০৫ রান সংগ্রহ করে রয়েল চেলেঞ্জার্স ব্যাঙ্গালুরু। টার্গেট তাড়া করতে নেমে আম্বাতি রাইডু এবং মহেন্দ্র সিং ধোনির জোড়া অর্ধশতকে ৫ উইকেটের জয় পায় চেন্নাই। ব্যাট হাতে ৩৪ বলে ৭ ছয় এবং ১ বাউন্ডারিতে ৭০ রানের ইনিংস খেলে চেন্নাইকে জয়ের বন্দরে পৌঁছে দেন ধোনি।

কমেন্টস

কমেন্টস