আইপিএলে ‘বিগ বি’র পছন্দের দল?

স্পোর্টস ডেস্কঃ 

আইপিএল দেখে না এমন মানুষ খুব কম আছে। এই টুর্নামেন্ট চলাকালীন সময়ে পুরো ভারত একসাথে যোগ দেয় ক্রিকেট উন্মাদনায়। খেলাটা শুধু ক্রিকেট হলেও সর্বস্তরের জনগণ এটি উপভোগ করেন সমান ভাবে। আর ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রি বলিউডের সাথে আইপিএলের সখ্যতা বেশ পুরনো। এবার বলিউড তারকাদের আইপিএল আলোচনায় যোগ দিয়েছেন বলিউডের সবচেয়ে বড় তারকা অমিতাভ বচ্চন।

ভারতের প্রথম বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেবের সাথে আইপিএল বিষয়ক আলোচনায় নিজের পছন্দের দলের নাম জানান অমিতাভ। মুম্বাইয়ে তার বাসস্থান হলেও কিংবা বলিউডের সিনেমা বানানোর কাজে মুম্বাইতেই সবকিছু হলেও; আইপিএলে কিন্তু মুম্বাইয়ের সমর্থক নন অমিতাভ।

এর চেয়ে বরং নিজের শ্বশুরবাড়ির শহর, কলকাতা নাইট রাইডার্স দলটিই বেশি টানে অমিতাভকে। তবে তিনি এটিও পরিষ্কার করে দেন বাকি কোনো দলের জন্য বিরূপ মনোভাব রাখেন না। আইপিএলের সবগুলো ম্যাচই ‘বিগ বি’ সমানভাবে উপভোগ করে যান পুরো মৌসুম জুড়ে।

খেলাধুলার ভুবনে বচ্চন পরিবার কিংবা বলিউড তারকারা আরও আগে থেকেই বিচরণ করছেন স্বতঃস্ফুর্তভাবে। অমিতাভের ছেলে অভিষেক চালাচ্ছেন চেন্নাই এবং জয়পুরের দুইটি ফুটবল দল। বলিউডের অন্যান্য তারকাদের মধ্যে শাহরুখ খান, প্রীতি জিনতা, শিল্পা শেঠিরাও আছেন বিভিন্ন আইপিএল ফ্র্যাঞ্চাইজির মালিকানায়।

কমেন্টস

কমেন্টস