কোহলির সবুজ জার্সির প্রেমে ওয়েট

স্পোর্টস ডেস্কঃ

ব্যাঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলির প্রতি ইংলিশ নারী ক্রিকেটার ড্যানিয়েল ওয়েটের মুগ্ধতা নতুন কিছু নয়। কিন্তু এবার ওয়েট কোহলির প্রেমে নয়, প্রেমে পড়েছেন কোহলির পুরো দলের পরিহিত সবুজ এবং কালোর মিশ্রণে বানানো বেঙ্গালুরু রয়্যাল চ্যালেঞ্জার্স দলের দ্বিতীয় জার্সিটির উপর।

ফুটবলের মতো ক্রিকেট ক্লাবগুলোতেও এখন ভিন্ন দুই জার্সি পরে এক টুর্নামেন্ট শেষ করে প্রত্যেক দলগুলো। টি-২০ ক্রিকেটের ধুমধাম আসর আইপিএলও এটা থেকে বাদ যায়নি। বরাবরের মতো আইপিএলের প্রতি মৌসুমেরই নির্দিষ্ট সংখ্যক কিছু ম্যাচে ভিন্ন জার্সি পরে খেলে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু, বাদ যায়নি এবারের আসরেও। এবারের টুর্নামেন্টের তিন নম্বর ম্যাচে কোহলিদের পরিহিত সবুজ এবং কালোর মিশ্রণে পরা জার্সিটির প্রেমে পড়েছেন ইংলিশ নারী ক্রিকেটার ড্যানিয়েল ওয়েটের।

বেঙ্গালুরু দলে সাধারণত কোহলিদের জন্য লাল-কালোর সংমিশ্রণে বানানো জার্সিটি দলের প্রধান জার্সি। আর সবুজ এবং কালোর মিশ্রণে বানানো জার্সিটি দলের দ্বিতীয় জার্সি। আর এই ব্যাঙ্গালুরু দলের দ্বিতীয় জার্সির এই সবুজ সংস্করণটি মনে ধরেছে ইংলিশ নারী ক্রিকেটার ড্যানিয়েল ওয়েটেরের।

গত রোববার কোহলিরা দলের দ্বিতীয় জার্সিটি পরে মাঠে নামতেই ম্যাচ চলাকালীন এই জার্সির আবদার করে বসেন ওয়েট। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার নিজের প্রোফাইলে ওয়েট লিখেন, ‘ব্যাঙ্গালুরু দলের হয়ে পরা কোহলিদের এই সবুজ জার্সিটি আমি চাই-ই চাই।’

উল্লেখ্য, ২০১৪ সালে ইংলিশ নারী দলের হয়ে ভারত সফরে এসে কোহলিকে মনে ধরে যায় ওয়েটের। এমনকি ভারতীয় এই ব্যাটিং সুপারস্টারকে বিয়েরও প্রস্তাব দিয়েছিলেন তিনি।

কমেন্টস

কমেন্টস