কালো ব্যাচ পরে মাঠে নামবে টাইগাররা

ডেইলি মিরর ২৪ ডেস্কঃ 

ত্রিভুবন বিমান দুর্ঘটনায় শোকে মাতম আজ গোটা দেশ। ত্রিভুবন বিমানবন্দরে অবতরণের সময় বিধ্বস্ত হয়ে যায় পুরো বিমানটি। এ দুর্ঘটনায় নিহত হয়েছেন ৫০ জন। যেখানে নিহতদের বেশির ভাগ ছিল বাংলাদেশি। এমন মর্মান্তিক দুর্ঘটনার শোক ছুঁয়ে গেছে বাংলাদেশ ক্রিকেট দলকেও। তাই বুধবারের ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে ভারতের বিপক্ষে কালো ব্যাচ পরে মাঠে নামবে বাংলাদেশ ক্রিকেট টিম।

নিদাহাস ট্রফির লড়াইয়ে বাংলাদেশ দল অবস্থান করছে শ্রীলঙ্কাতে। স্বাগতিকদের বিপক্ষে দারুণ এক জয়ে ফুরেফুরে মেজাজেই ছিলেন তামিম-মাহমুদউল্লাহরা। ঠিক তখনই এমন দুর্ঘটনা সারা দেশের সঙ্গে স্তব্ধ করে দেয় কলম্বোয় অনুশীলনে ব্যস্ত বাংলাদেশ দলকে। অধিকাংশ ক্রিকেটারই সামাজিক যোগাযোগ মাধ্যমে নিহত ও আহতদের প্রতি জানিয়েছেন সমবেদনা।

গতকাল সোমবার দুপুর আড়াইটায় ত্রিভুবন বিমানবন্দরে অবতরণ করতে গিয়ে বিমানটির একপাশে আগুন ধরে যায়। পাশের একটি ফুটবল মাঠে বিধ্বস্ত হয়ে যায় বিমানটি। ৬৭ যাত্রী ও চার ক্রুসহ মোট ৭১ আরোহী নিয়ে নেপালের উদ্দেশে রওনা করেছিল বিমানটি।

সিরিজে নিজেদের প্রথম ম্যাচে হার দিয়ে শুরু করে টাইগাররা। পরের ম্যাচেই স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে ৫ উইকেটের জয় দিয়ে সিরিজে টিকে থাকে বাংলাদেশ দল। আগামীকাল বুধবার কলম্বোয় সন্ধ্যা সাড়ে সাতটায় ভারতে বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।

কমেন্টস

কমেন্টস