নেইমারের ট্রান্সফার নিয়ে নতুন গল্প উন্মোচন

স্পোর্টস ডেস্কঃ

গত ফুটবল ক্লাব মৌসুমের শেষ দিকে ট্রান্সফার ফির বিশ্বরেকর্ড গড়ে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যান নেইমার। সেই ট্রান্সফার এখনও খবরের উৎস। এবার এ গল্পকাহিনীতে যোগ হলো আরেকটি অধ্যায়।

সবারই জানা, ২২২ মিলিয়ন ইউরোতে বার্সা ছেড়ে প্যারিসে বসত গাড়েন নেইমার। সেই হিসাবে এখনও বিশ্বের সবচেয়ে দামি খেলোয়াড় তিনি। শুক্রবার ডার স্পাইগেল যে গুমর ফাঁস করেছে, তাতে অচিরেই তার এ রেকর্ড ভাঙার সম্ভাবনা কারো নেই।

জার্মানির বিখ্যাত সাময়িকীটির মতে, ব্রাজিলীয় তারকাকে ডেরায় ভেড়াতে মোট ২৫২ মিলিয়ন ইউরো খরচ করে পিএসজি। তবে কর সংক্রান্ত ঝামেলা এবং মামলা মোকদ্দমার ভয়ে কম অর্থ দেখায় ক্লাবটি।

এক প্রতিবেদনে বলা হয়েছে, নেইমারকে আনতে রিলিজ ক্লজ বাবদ শুধু কাতালানদেরই ২২২ মিলিয়ন ইউরো দিয়েছে পিএসজি। এছাড়া তার এজেন্ট পিনি জাহাভি এবং বাবা সিনিয়র নেইমারকে ১০.৭ মিলিয়ন ইউরো করে দিয়েছে ক্লাবটি। চুক্তি অনুযায়ী, ২৬ বছর বয়সী সুপারস্টারের সাবেক ক্লাব সান্তোষকেও ৮.৭ মিলিয়ন ইউরো দিতে হয়েছে।

পিএসজি মালিক নাসের আল খেলাইফির বড় সাধ চ্যাম্পিয়নস লিগ জেতা। সেজন্য কাঁড়ি কাঁড়ি ইউরো খরচ করতেও পিছপা হননি তিনি। সব মিলিয়ে ২৫২ মিলিয়ন ইউরোতেই নেইমারকে টানে পিএসজি। সেই অর্থের কম দেখানোয় উয়েফা এখন তাদের বিরুদ্ধে কি পদক্ষেপ নেয় তাই দেখার অপেক্ষা।

কমেন্টস

কমেন্টস