মিডল অর্ডার ব্যাটসম্যানদের ভুলে বিপদে পাকিস্তান

স্পোর্টস ডেস্কঃ

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত এশিয়া কাপের পঞ্চম ম্যাচে আজ ভারতের বিপক্ষে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় পাকিস্তান। দলীয় মাত্র ৩ রানেই ফর্মে থাকা দুই ওপেনার ইমাম-উল-হক ও ফখর জামানকে হারিয়ে বিপর্যয়ে পড়ে সরফরাজবাহিনী।

এরপর দলের হাল ধরেন শোয়েব মালিক ও বাবর আজম। তৃতীয় উইকেটে ৮২ রানের কার্যকর জুটি গড়ে তুলেন। কিন্তু কুলদীপ যাদবের ঘূর্ণিতে সাজঘরে ফিরে যান পাকিস্তানের অন্যতম নির্ভরযোগ্য ব্যাটসম্যান বাবর আজম। দলীয় ৮৫ রানে কুলদীপ যাদবকে ডাউন দ্য উইকেটে খেলতে গিয়ে বোল্ড হয়ে যান পাকিস্তানের উদীয়মান ব্যটসম্যান বাবর আজম। ৬২ বলে তার ৪৭ রানের ইনিংসটি ছিল ৬টি চারে সাজানো।

এরপরে নতুন উইকেটে এসে দলের রানের সাথে ৬ রান যোগ করেই মানিশ পান্ডের দারুণ এক ক্যাচে সাজঘরে ফেরেন পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ। এর ঠিক ৪ রান পরেই দলের রান যখন ১০০ ঠিক তখনই আসিফ আলীর সাথে ভুল বোঝাবুঝিতে ড্রেসিং রুমের পথ ধরেন শোয়েব মালিক। তিনি ১ চার ও ১ ছয়ে ৬৭ বলে ৪৩ রানের লড়াকু এক ইনিংস খেলেন।

এই রিপোর্ট লেখা পর্যন্ত পাকিস্তানের সংগ্রহ ৩০ ওভারের খেলা শেষে ৬ উইকেট হারিয়ে ১১৩ রান। ক্রিজে আছেন ফাহিম আশরাফ ও শাদাব খান।

কমেন্টস

কমেন্টস