মনোনয়ন কিনলেন কবরী, তারানা হালিম, রোকেয়া ও মমতাজ

ডেইলি মিরর ২৪ ডেস্কঃ 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন কিনেছেন অভিনেত্রী সারাহ বেগম কবরী, অ্যাডভোকেট তারানা হালিম, রোকেয়া প্রাচী ও কণ্ঠশিল্পী মমতাজ বেগম।

শনিবার রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেন তারা।

এবার ঢাকা-১৭ আসনে নৌকা প্রতীক পেতে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন চিত্রনায়িকা সারাহ বেগম কবরী। এ সময় কবরী বলেন, ঢাকা-১৭ আসন থেকে আমি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করছি।

আসন্ন সংসদ নির্বাচনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম তুলেছেন তথ্যপ্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম। তিনি টাঙ্গাইল- ৬ (দেলদুয়ার নাগরপুর ) আসন থেকে নির্বাচন করবেন।

ফেনী-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম কিনেছেন অভিনেত্রী রোকেয়া প্রাচী। সাংবাদিকদের তিনি বলেন, ‘আমার দল আওয়ামী লীগ ও নেত্রী আমাকে মূল্যায়ন করবেন বলে আশা রাখি। আমি সুযোগ পেলে নেত্রী শেখ হাসিনার মনের মতো করে ফেনীকে সাজাবো।’

কণ্ঠশিল্পী মমতাজও নামছেন ভোটের লড়াইয়ে। ২০১৪ সালের দশম জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-২ (সিঙ্গাইর-হরিরামপুর) আসন থেকে আওয়ামী লীগের টিকিটে সংসদ সদস্য নির্বাচিত হন মমতাজ। এবারও তিনি একই আসন থেকে নির্বাচনের জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

কমেন্টস

কমেন্টস