এবার প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করতে বি চৌধুরীর চিঠি

ডেইলি মিরর ২৪ ডেস্কঃ 

এবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সংলাপে বসার জন্য চিঠি দিয়েছেন বিকল্প ধারার সভাপতি একিউএম বদরুদ্দোজা চৌধুরী। একই সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে সংলাপে বসতে সম্মত হওয়ার প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন তিনি।

মঙ্গলবার রাতে বিকল্প ধারার পক্ষ থেকে একটি চিঠি আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ৩ নম্বর ধানমন্ডির কার্যালয়ে পৌঁছে দেওয়া হয়। বিকল্প ধারার প্রেসিডিয়াম সদস্য আব্দুর রউফ মান্নান ও সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ওমর ফারুক চিঠিটি পৌঁছে দেন।

ব্যারিস্টার ওমর ফারুক জানান, বিকল্প ধারার প্রেসিডেন্ট ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরীর স্বাক্ষরিত চিঠিটি তারা পৌঁছে দিয়েছেন। ঐক্যফ্রন্টের সংলাপের প্রস্তাবে প্রধানমন্ত্রী সাড়া দিয়েছেন। বিকল্প ধারা আশাবাদী, তাদের সঙ্গেও প্রধানমন্ত্রী সংলাপে বসবেন।

এর আগে বিকল্পধারার এক প্রেসিডিযাম সভায় এই চিঠি দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। ওই বৈঠকে বি চৌধুরী ছাড়াও উপস্থিত ছিলেন- প্রেসিডিয়াম সদস্য শমসের মবিন চৌধুরী, মেজর (অব.) আবদুল মান্নান ও গোলাম সরোয়ার মিলন। এর বাইরে বিশেষ ব্যবস্থায় দলের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ওমর ফারুককেও ওই বৈঠকে রাখা হয়।

কমেন্টস

কমেন্টস