বিপ্লবের মুখে কুলুপ আঁটতে দিল্লি তলব করেছেন মোদী

আন্তর্জাতিক ডেস্কঃ 

নানা বিষয়ে বিতর্কিত মন্তব্যের জেরে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবকে ডেকেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সোমবার বিজেপির এক জ্যেষ্ঠ নেতা একথা জানিয়েছেন।

আগামী ২ মে বিপ্লবকে দিল্লিতে নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করতে হবে। ওইদিন বিজেপি প্রেসিডেন্ট অমিত শাহেরও মুখামুখি হতে হবে তাকে।

গত মাসে ত্রিপুরার দায়িত্ব নেওয়ার পর থেকেই বিভিন্ন ধরনের মন্তব্য ঘিরে বিতর্কে জড়িয়েছেন বাংলাদেশের চাঁদপুরের বংশোদ্ভূত ভারতীয় এই রাজনীতিক। বিপ্লবের বিতর্কিত মন্তব্যে প্রধানমন্ত্রী বেজায় অসন্তুষ্ট। তিনি চাইছেন, কথা কম। কাজ বেশি। তাকে নিয়ে ত্রিপুরায় বিজেপি শিবিরেও ক্ষোভ দানা বাঁধছে।

অবস্থা এখন এতটাই বেগতিক যে ত্রিপুরার বিধানসভা ভোটে বিজেপির সাফল্যের কারিগর সুনীল দেওধর পর্যন্ত ক্ষুব্ধ। তিনি নাকি ত্রিপুরার পর্যবেক্ষকের দায়িত্ব থেকে সরে যেতে চাইছেন।

ক্ষমতা গ্রহণের পর পরই বিপ্লব বলেন, মহাভারতের যুগেও ইন্টারনেট ছিল। সেজন্য কুরুক্ষেত্র থেকে দূরে থেকেও ধৃতরাষ্ট্রকে যুদ্ধের ধারাবিবরণী শোনাতে পেরেছিলেন সঞ্জয়।

এতেই থেমে থাকেননি ত্রিপুরার মুখ্যমন্ত্রী। একে একে তিনি চাকরিপ্রার্থীদের চাকরির বদলে গরুর দুধ বিক্রি করতে বলেছেন। নারী সোন্দর্য নিয়ে বিপ্লবের দাবি, ডায়না হেডেন এমন কিছু সুন্দরী নন যে তাকে বিশ্বসুন্দরী করতে হবে!

কমেন্টস

কমেন্টস