লাইভ সম্প্রচারে অপ্রত্যাশিত চুমুর শিকার নারী সাংবাদিক(ভিডিও)

আন্তর্জাতিক ডেস্কঃ 

ব্রাজিলের সাও জানুরিও স্টেডিয়াম ব্রুনা ডিয়ালট্রি নামে এক মহিলা ক্রীড়া সাংবাদিক যৌন হেনস্তার শিকার হলেন। ঘটনাটি মঙ্গলবার রাতে ঘটে।

স্টেডিয়াম দর্শকে ঠাসা। স্বাগতিক ক্লাব ভাস্কোর অভিষেক ম্যাচ মর্যাদাকর লিবার্তেডোরস সকার টুর্নামেন্টে। প্রতিপক্ষ ছিল ইনির্ভাসিদাদ ডি চিলে।

সমর্থকরা সাদা ও কালো জার্সিতে এসেছে, তারা চিৎকার করছে। এমনই পরিবেশে ভীড়ের মধ্যে ব্রুনা ডিয়ালট্রি তারা পরবর্তী লাইভের জন্য অবস্থান নিয়েছেন। তিনি যখন লাইভে স্টেডিয়ামের পরিবেশ টিভির দর্শকদের জন্য বর্ণনা করছিলেন, এমনি সময় খালি গায়ের এক ব্যক্তি তার ঠোঁটে চুমু খান। ডিয়ালট্রি মুহুর্তের জন্য কেঁপে ওঠেন। তিনি বলেন, এটা অস্বস্তিকর ছিল। আমার এটার প্রয়োজন ছিল না কিন্তু তবুও হল।

সিএনএনকে ডিয়ালট্রি বলেন, আমি অপমানিত বোধ করি। ক্যামেরা চলা অবস্থায় যদি এটা আমার সঙ্গে হতে পারে তাহলে অন্য মেয়েদের অবস্থা কেমন সেটা সহজেই বোঝা যাচ্ছে। আমি চুপ থাকতে পারিনি।

সে রাতেই ডিয়ালট্রি ঘটনাটি নিয়ে তার ফেসবুকে লেখেন ও ঘটনার ভিডিও প্রকাশ করে দেন। এরপর সেটি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায়। এরপর ক্রীড়া সাংবাদিকতায় জড়িত নারীরাও তাদের দায়িত্বপালন কালীন বিভিন্ন বিব্রতকর পরিস্থিতি নিয়ে কথা বলা শুরু করেন।

ক্রীড়া প্রোযোজক পাউলো পেরেইরা সিএনএনকে বলেন, কাউকে না কাউকে প্রথমে মুখ খুলতে হত। আর এই যৌন শোষণের ঘটনা সবখানেই চলছে। এ শোষণের বিরুদ্ধে সবার কথা বলতে হবে ।

কমেন্টস

কমেন্টস