‘ফাইনালে জিতলে কপালে ট্যাটু করাবো’

স্পোর্টস ডেস্কঃ 

পুরো ফুটবল জগত রাশিয়া বিশ্বকাপের উন্মাদনায় ভাসছে। এরইমধ্যে নিজের যোগ্যতার পরিচয় দিয়ে ফাইনালে এসেছে দুই দল। সেমিফাইনালে বেলজিয়ামকে হারিয়েছে আসরের অন্যতম ফেভারিট ফ্রান্স। অন্যদিকে, ইংল্যান্ডকে হারিয়েছে দুর্দান্ত ফর্মে থাকা ক্রোয়েশিয়া। 

বিশ্ব ফুটবলে নতুন চ্যাম্পিয়ন হিসেবে নিজেদের নাম তুলতে চায় ক্রোটরা। আর সেটা হলে কপালে ট্যাটু করাবেন দলের অন্যতম সেরা খেলোয়াড় রাকিটিচ। বিশ্বকাপ শিরোপা যদি তাদের পক্ষেই যায়, তাহলে স্মরণীয় জয়কে নিজের কপালে ধারণ করবেন এই তারকা ফুটবলার, যা তার সঙ্গে থাকবে আমৃত্যু।

ক্রোয়েশিয়া বিশ্বকাপ জিতলে কী করবেন এই প্রশ্নের উত্তরে রাকিটিচ বলেন, “কপালে ট্যাটু করাবো। তবে তার আগে স্ত্রীকে জিজ্ঞেস করতে হবে”।

রাকিটিচ আরও বলেন, “আমাদের জন্য কোটি কোটি সমর্থক গলা ফাটাচ্ছেন। আর্জেন্টিনা, স্পেন, জার্মানিসহ বিশ্বের নানাপ্রান্ত থেকে শুভেচ্ছা বার্তা আসছে। আমাদের এক একটা গোলে তাদের উচ্ছ্বাস দেখার মতো। নিজেদের দেশের জন্যও এতটা উত্সাহ ওরা দেখায়নি, যা আমাদের জন্য দেখাচ্ছে। আর এতে একটা জিনিস পানির মতো পরিষ্কার, আমরা যোগ্য দল হিসেবেই বিশ্বকাপ ফাইনাল খেলছি। গোটা বিশ্বকে দেখাতে চাই, আমরা এক হয়ে খেলেছি এবং জয়ের জন্য সবকিছু করতে পারি”।

কমেন্টস

কমেন্টস