ছাত্রদের কাছে ইংলিশ কোচের আবেগ মাখা চিঠি

স্পোর্টস ডেস্কঃ

রাশিয়া বিশ্বকাপের ফাইনালে যাওয়া হয়নি ইংল্যান্ডের, সেমিফাইনালে ক্রোয়েশিয়ার কাছে হেরেই ফাইনাল স্বপ্ন ফিকে হয়ে যায় ব্রিটিশদের। বিশ্বকাপের শেষের দিকে কোনো দল ভালো না খেলে শিরোপা বঞ্চিত হলে সব দোষ গিয়ে পড়ে কোচের উপর। ব্রিটিশদের ক্ষেত্রে কিন্তু ব্যাপারটা উল্টো, ব্রিটিশরা এমন মন খারাপের দিনেও সবাই যেন ইংলিশ কোচ সাউথগেটের উপর কৃতজ্ঞতা প্রকাশ করছেন। ইংল্যান্ড কোচের চারিত্রিক বৈশিষ্ট্যই তাকে সবার কাছে এমন প্রিয় করে তুলেছে।

কিছুদিন আগেই ইংল্যান্ড দলের সবাই একটা করে খামে মোড়া চিঠি পেয়েছিলেন। সকালে ঘুম থেকে উঠেই সবাই নিজের ঘরে সেই চিঠি পান। তাতে লেখা ছিল, ”এই টুর্নামেন্টে নামার পর থেকে আমরা নিজেদের গল্প নিজেদের মতো করে লেখার সুযোগ পেয়েছি। তোমরা সবাই এই অসাধারণ সময়টাকে হৃদয়ে বন্দি করবে। আশা করছি, এই বিশ্বকাপ থেকে তোমরা সবাই কিছু সুন্দর স্মৃতি নিয়ে ফিরবে।”

ইংল্যান্ড দলের সোশ্যাল মিডিয়া ম্যানেজার জিম লুকাস সেই চিঠি সোশ্যাল সাইটে তুলেছেন, তাও আবার ক্রোয়েশিয়ার কাছে হারের পর। আসলে তিনি সাউথগেটের অনন্য গুণগুলো তুলে ধরতে চেয়েছেন।

এ সময় লুকাস লিখেছেন, ”আপনারাই দেখে নিন, কেন আমাদের কোচ সবার থেকে আলাদা। আমি এই চিঠিটা গত কয়েকদিন রোজ সকালে উঠে দেখেছি। এটা আমার কাছে উপহারের মতো। এই চিঠিটা আমাকে বারবার অনুপ্রেরণা দিয়েছে। সাউথগেটকে অনেক ধন্যবাদ।”

 

কমেন্টস

কমেন্টস