প্রতিপক্ষ উরুগুয়ে গ্রিজম্যানের দ্বিতীয় দেশ

স্পোর্টস ডেস্কঃ

গ্রুপ ও নক আউট পর্ব শেষে কাল থেকে শুরু হচ্ছে রাশিয়া বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল মিশন। কাল বাংলাদেশ সময় রাত ৮ টায় ফ্রান্স-উরুগুয়ের ম্যাচ দিয়ে শুরু হবে শেষ চারে ওঠার লড়াই। আর ম্যাচ মাঠে গড়ানোর আগে দক্ষিণ আমেরিকার দেশ উরুগুয়ের প্রতি ভালবাসার বহিঃপ্রকাশ ঘটালেন ফরাসি তারকা অ্যান্তনি গ্রিজমান।

ফিফার ওয়েবসাইটকে দেওয়া এক সাক্ষাৎকারে গ্রিজম্যান বলেন, উরুগুয়ে আমার দ্বিতীয় দেশ। এ সময় তিনি আরও বলেন, এটা এমন এক জাতি যাদের আমি অনেক ভালোবাসি এবং সেখানে আমার অনেক বন্ধু আছে। উরুগুয়ের বিপক্ষে দারুণ এক ম্যাচ হবে, সেখানে আবেগী এক অভিজ্ঞতা হবে।

স্প্যানিশ ক্লাব রিয়াল সোসিয়েদাদে খেলার সময় ক্লাবটির উরুগুইয়ান কোচ মার্টিন লাসার্তের অধীনেই পরিণত এক ফুটবলার হয়ে গড়ে উঠেছেন গ্রিজম্যান। সেই কোচের হাত ধরেই স্প্যানিশ ফুটবলে প্রতিষ্ঠিত হয়েছেন এই ফরাসি ফরোয়ার্ড। এরপর সান সেবাস্তিয়ানে প্রিয় বন্ধু কার্লোস বুয়েনার সাথে প্রথম পরিচয় ও তার হাত ধরেই লাতিন আমেরিকার ঐতিহ্যবাহী পানীয় ও সঙ্গী খুঁজে পাওয়া গ্রিজম্যানের।

পরবর্তীতে গ্রিজম্যানের অ্যাতলেটিকোতে পাড়ি দেওয়ার পেছনে যার ভূমিকা রয়েছে সেই দিয়েগো গোডিনও একজন উরুগুইয়ান। যিনি পরে গ্রিজম্যানের মেয়ের ধর্মপিতা হন। ফলে উরুগুয়ের প্রতি গ্রিজম্যানের ভালোবাসার কারণ সহজেই অনুমেয়।

কমেন্টস

কমেন্টস