বিশ্বকাপ মঞ্চ মাতাবে ফল বিক্রেতা

স্পোর্টস ডেস্কঃ 

চরম দারিদ্র দেখেছেন শৈশবে। রাস্তায় ফল বিক্রি করতেন। দারিদ্রের চরমতম সীমায় পৌঁছানো সেই মেয়েই এবার বিশ্বকাপের উদ্বোধনে গোটা পৃথিবীর নজর কাড়বেন। তিনি নাতালিয়া ভোদিয়ানোভা।

বৃহস্পতিবার লুঝনিকি স্টেডিয়ামে প্রথম ম্যাচেই মুখোমুখি সৌদি আরব ও রাশিয়া। প্রথম ম্যাচ যে শহরে খেলা হবে সেই নিঝনি নোভগারদ-এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর নাতালিয়া ভোদিয়ানোভা-ই।

নাতালিয়া এক জন সুপার মডেল। বিশ্বকাপে বিশেষ দায়িত্বে থাকছেন তিনি। ১৫ বছর বয়সে মডেলিং শুরু করেছিলেন এই রুশ তরুণী। এরপর আন্তর্জাতিক এক মডেলিং এজেন্সির সঙ্গে চুক্তি করে ফেলেন তিনি।

দরিদ্র পরিবারের এই মেয়েটিই পরবর্তীকালে বিখ্যাত ফ্যাশন ডিজাইনার- মারিও টেস্টিনো, আরিনো লেইভিৎজ, স্টিভেন মেইসেলদের পোশাকে র‌্যাম্প মাতিয়েছেন। ভোগ, ভ্যানিটি ফেয়ার, কসমোপলিটন-এর মতো আন্তর্জাতিক খ্যাতসম্পন্ন ম্যাগাজিনের প্রচ্ছদেও দেখা গেছে তাকে।

বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে কী করবেন নাতালিয়া? জানা গেছে, বিশ্বকাপ ট্রফি নিয়ে ইকার ক্যাসিয়াসের সঙ্গে মাঠে যাবেন তিনি। বিশ্বকাপ রাখা আছে লুই ভ্যুঁতো-র সুদৃশ্য বাক্সে। বিশেষ দায়িত্ব পেয়ে উচ্ছ্বাসিত নাতালিয়া জানিয়েছেন, রাশিয়ার জনগণ বিশ্বকাপকে স্বাগত জানাতে প্রস্তুত। দেশ ও ফিফা বিশ্বকাপের ট্রফি-র প্রতিনিধিত্ব করতে পারব ভেবে দারুণ আনন্দ হচ্ছে।

কমেন্টস

কমেন্টস