ঋতুপর্ণার যৌন দৃশ্য নিয়ে আলোচনার ঝড় !

বিনোদন ডেস্কঃ

সুচিত্রা ভট্টাচার্যের গল্প অবলম্বনে নির্মিত পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়ের সিনেমা ‘গহীন হৃদয়’ মুক্তি পাচ্ছে আগামী ২০ জুলাই। আর এই সিনেমাতেই আরও একবার বোল্ড দৃশ্য অভিনয় করা নিয়ে আলোচনায় উঠে এসেছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

সিনেমায় ‘সোহিনী’ চরিত্রে অভিনয় করেছেন ‘প্রাক্তন’ সিনেমার এই নায়িকা। আর সোহিনীর ছোটবেলার বন্ধু অনুপমের চরিত্রে দেখা যাবে কৌশিক সেনকে। সিনেমায় কৌশিকের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যাবে ঋতুপর্ণাকে।

গহীন হৃদয় সিনেমায় আরও অভিনয় করেছেন- দেবশঙ্কর হালদার। এখানে তার চরিত্রের নাম ভাস্কর। সোহিনীর স্বামীর চরিত্রে দেখা যাবে তাকে।

সিনেমাটিতে যৌন দৃশ্যে অভিনয় নিয়ে একটি ইংরেজি পত্রিকার সাক্ষাৎকারে ঋতুপর্ণা বলেছেন, ‘চিত্রনাট্যে প্রয়োজনেই আমি এ ধরনের দৃশ্যে অভিনয় করতে রাজি। এ ধরনের দৃশ্যে অভিনয় করা ও দৃশ্যটি  ফুটিয়ে তোলাও আমার কাছে চ্যালেঞ্জের। এটা আমার কাছে কাজেরই অঙ্গ। আমার চরিত্র ও কাজের জন্য আমি এই চ্যালেঞ্জটা নিতে চাই। পেশাদারি অভিনেত্রী হিসাবে আমরা ছবির চরিত্র হয়ে উঠি।’

এ ধরনের দৃশ্য অভিনয় করতে তিনি কতটা স্বচ্ছন্দ্য বোধ করেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘বোঝাপড়া ভালো হলে এ ধরনের দৃশ্যে অভিনয় করতে আমি বেশ স্বচ্ছন্দ বোধ করি। কৌশিকের আমার বোঝাপড়াও বেশ ভালো। এই পুরো বিষয়টাই সিনেমার অংশ।’

গহীন হৃদয় সিনেমাটি নির্মাণ হয়েছে একটি পরকীয়া প্রেমের গল্প নিয়ে। যেখানে আছে সম্পর্কের টানাপোড়েন। সিনেমাটি মুক্তি পাচ্ছে আগামী ২০ জুলাই। তবে তার আগে নির্মাতা অগ্নিদেব চট্টোপাধ্যায় এর একটি ট্রেইরাল প্রকাশ করেছেন সামাজিক ভিডিও মাধ্যম ইউটিউবে।

কমেন্টস

কমেন্টস