বাবার বায়োপিকে অখুশি মেয়ে

বিনোদন ডেস্কঃ 

চলতি বছরের বহুল আলোচিত সিনেমা রাজকুমার হিরানির সাঞ্জু। রণবীর কাপুর অভিনীত এ সিনেমাটি নির্মিত হয়েছে অভিনেতা সঞ্জয় দত্তের জীবনের বিভিন্ন ঘটনা নিয়ে।

মুক্তির পর থেকে বক্স অফিসে একের পর এক রেকর্ড গড়ছে সাঞ্জু। দর্শক-সমালোচকদের কাছ থেকেও প্রশংসা পাচ্ছে এটি। কিন্তু বাবার বায়োপিক নিয়ে নাকি খুশি নন সঞ্জয়ে মেয়ে ত্রিশলা।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, সাঞ্জু সিনেমায় সঞ্জয়ের প্রথম স্ত্রী ও ত্রিশলার মা রিচা শর্মার কোনো অংশ দেখানো হয়নি। শুধু তাই নয়, সিনেমার কোথাও তাদের দুজনের কথা উল্লেখও করা হয়নি। এছাড়া সিনেমাটিতে সঞ্জয়ের দ্বিতীয় স্ত্রী রিয়া পেল্লাইয়েরও কোনো ঘটনা দেখানো হয়নি। শুধু তৃতীয় স্ত্রী মান্যতা ও তার সন্তানদের ঘটনা দেখানো হয়েছে। বিষয়টি নিয়ে মোটেও খুশি নন সঞ্জয় কন্যা। নির্মাতাদের ওপর ভীষণ নারাজ তিনি।

সাঞ্জু সিনেমাটি পরিচালনা করেছেন রাজকুমার হিরানি। ফক্স স্টার স্টুডিওর সঙ্গে সিনেমাটির প্রযোজনায় আছেন বিধু বিনোদ চোপড়া। রণবীর কাপুর ছাড়াও এ সিনেমায় অভিনয় করেছেন পরেশ রাওয়াল, মনীষা কৈরালা, দিয়া মির্জা, কারিশমা তান্না, সোনম কাপুর, আনুশকা শর্মা প্রমুখ।

কমেন্টস

কমেন্টস