এবার স্রোতে গা ভাসিয়ে আসছে ধোনি-২

বিনোদন ডেস্কঃ

বলিউডে গত কয়েক বছর ধরে বায়োপিক ছবি নির্মাণের হিড়িক পড়েছে। বিখ্যাত ব্যক্তি থেকে খেলোয়াড়- কেউ এই তালিকা থেকে বাদ যাচ্ছেন না। বায়োপিক ছবির সাফল্যের কারণেই নির্মাতারা এই ধরনের ছবি নির্মাণে আগ্রহী হচ্ছেন।

সেই ধারাবাহিকতায় ২০১৬ সালে ভারতীয় ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে নির্মিত হয়েছিল ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’। নীরাজ পান্ডে পরিচালিত ছবিটি তখন বলিউড বক্স অফিসে হিট হয়। ছবিতে মাহেন্দ্র সিং ধোনির চরিত্রে অভিনয় করেছিলেন সুশান্ত সিং রাজপুত। এতে ধোনির জীবনের বিভিন্ন দিক বড় পর্দায় তুলে ধরা হয়।

‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ছবির সাফল্যের পর এবার এর সিক্যুয়াল নির্মাণের পরিকল্পনা করছেন পরিচালক নিরাজ পান্ডে। এখন চলছে ছবির চিত্রনাট্য লেখার কাজ। ভারতীয় এক দৈনিক খবরটি নিশ্চিত করেছে। প্রথমটির মতো দ্বিতীয় কিস্তিতেও সুশান্ত সিং রাজপুতকে দেখা যাবে ধোনির চরিত্রে অভিনয় করতে।

দ্বিতীয় কিস্তিতে ধোনির অধিনায়কত্বে ভারতীয় ক্রিকেট দলের সাফল্যের দিকগুলো তুলে ধরা হবে। সেখানে ধোনির নেতৃত্বে ওয়ানডে এবং টি টুয়েন্টি বিশ্বকাপে জেতা, আইপিএলে তার দলের সাফল্যসহ বিভিন্ন বিষয় স্থান পাবে।

ছবিটি প্রযোজনা করবেন রনি স্ক্রুওয়ালা। ২০১৯ সালে শুরু হবে এই সিনেমার শুটিং। ছবিটি নির্মিত হলে এটিই হবে ভারতে নির্মিত প্রথম কোন বায়োপিক ছবির সিক্যুয়াল।

কমেন্টস

কমেন্টস