গ্লামার জগতে অভিষেক হচ্ছে সুহানা খানের  

বিনোদন ডেস্কঃ

বাবা মা দুইজন গ্লামার জগতের তারকা। বাবা বলিউড কিং খান শাহরুখ খান এবং মা গৌরি খান। জনপ্রিয়তার দিক থেকে বাবা  মার চেয়ে কম নন  তারকা যুগলের মেয়ে সুহানা খান।

গত বছর স্টাইলিশ লুকে ক্যামেরায় ধরা পড়ার পর থেকে তার সিনেমায় অভিষেক নিয়ে গুঞ্জনের শুরু হয়। অনেকে জানিয়েছেন বলিউডের তারকা নির্মাতা করণ জোহরের হাত ধরেই বলিউড সিনেমায় আসছেন কিং খান কন্যা সুহানা খান। কিন্তু জানা গেল অভিনেত্রী হিসেবে নয় এবার মডেল হিসেবে গ্ল্যামার জগতে পা রাখছেন সুহানা।

জনপ্রিয় লাইফস্টাইল ম্যাগাজিন ‘ভোগ’-এর আগস্ট সংখ্যার প্রচ্ছদে মডেলকন্যা এবার সুহানা খান। এর মধ্য দিয়েই গ্ল্যামার জগতে প্রবেশ করতে যাচ্ছেন নতুন এই সেন্সেসন।

এর আগে মার্চ মাসে একটি অনুষ্ঠানে ‘গৌরি খান’ বলেছিলেন ‘সুহানা’ একটা ম্যাগাজিনের জন্য মডেলিং করেছে। আমি এখনই ম্যাগাজিনের নামটা বলতে চাই না। তবে কাজটি নিয়ে আমি বেশ উচ্ছ্বসিত।

সামাজিক যোগাযোগের মাধ্যমে সুহানার জনপ্রিয়তা আকাশছোঁয়া। ইনস্টাগ্রাম বা টুইটারে একটা ছবি পোস্ট করলেই বয়ে যায় মন্তব্যের বন্যা। মাঝেমধ্যেই নিজের বিভিন্ন ছবি পোস্ট করেন সুহানা। এ ছাড়া বাবা শাহরুখ ও মা গৌরিও সুহানার ছবি ভক্তদের উদ্দেশে পোস্ট করেন।

কমেন্টস

কমেন্টস