ভারতের মোনালিসা হবেন ধ্রুব’র গানের মডেল

বিনোদন ডেস্কঃ

প্রথম গান ‘শুধু তোমার জন্য’র গায়কীতে তার নিজস্ব ঢঙের কারণেই জায়গা করে নিয়েছেন অসংখ্য বাংলা গানের শ্রোতাদের হৃদয়ে। বাংলা গানে নিজস্ব মেলোডির সংমিশ্রণে এবং মিউজিক ভিডিও’র নতুনত্বের জন্য বিখ্যাত তিনি। 

এরপর থেকেই বেড়ে যায় গানের প্রতি তার দায়িত্ববোধ। সেই দায়িত্ববোধ থেকেই আদ্যোপান্ত জড়িয়ে আছেন বাংলা গানের সঙ্গে। তার চিন্তা-চেতনা আর মন জুড়েই বাংলা গান। গানের পৃষ্ঠপোশকতার পাশাপাশি নিজেও গেয়ে যাচ্ছেন সমান তালে। নিয়ম করেই বের করছেন নিজের গান।

আর তার প্রতিটি গানের ভিডিওতেই থাকে নানা চমক। হ্যাঁ পাঠক, বলছি সঙ্গীতশিল্পী ধ্রুব কুমার গুহের কথা। প্রায় বছরখানেক বিরতি দিয়ে প্রকাশ করতে যাচ্ছেন নিজের নতুন গান ও মিউজিক ভিডিও।

গানের শিরোনাম ‘তোমার ইচ্ছে হলে’। আহমেদ রিজভী’র কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন তরিক আল ইসলাম। কলকাতার ভিডিও নির্মাতা প্রতিষ্ঠান টিভিওয়ালা মিডিয়ার ব্যানারে গানটির ভিডিও নির্মাণ করেছেন পরিচালক অরিত্র কর্মকার।

জানা গেছে, কলকাতার বিভিন্ন মনোরম লোকেশনেই চিত্রায়ন করা হয়েছে গানটির। গানের ভিডিওতে মডেল হয়েছেন ভারতের বাংলা ও হিন্দি সিনেমার চেনামুখ অভিনেত্রী মোনালিসা। ভারতের অন্যতম বড় রিয়েলিটি শো ‘বিগবস’ দিয়ে আলোচনায় আসেন তিনি। অজয় দেবগণ ও সুনীল সেট্টির সাথে ‘ব্ল্যাকমেইল’ সিনেমায় মূল চরিত্রে অভিনয় করেও প্রশংসা পান এই ভারতীয় অভিনেত্রী।

প্রথমবারের মতো বাংলাদেশের কোনও প্রডাকশনে কাজ করলেন তিনি। তার সাথে ভিডিওতে আছেন ধ্রুব গুহ এবং কলকাতার টিভি সিরিয়ালের দুই জনপ্রিয় তারকা প্রিয়াঙ্কা ভট্টাচার্য এবং রেমো কে। আরও আছেন শাশ্বতী মজুমদার, সুজিত বিশ্বাস।

ধ্রুব বলেন, ‘আমি তাড়াহুড়ো পছন্দ করি না। তাই একটু সময় নিয়েই নিজের কাজটি করতে চাই। যে কারণেই একটু বেশিই অপেক্ষা করতে হয়েছে আমার ভক্ত শ্রোতাদের। গানটি অসাধারণ মেলোডিয়াস একটি গান। সুর হৃদয়কাড়া। আর ভিডিওতেও নতুনত্ব আনতে চেষ্টা করেছি। দর্শক-শ্রোতার কথা চিন্তা করেই ভিডিওটি নির্মাণ করা হয়েছে। তবে সবার আগে গান। আমার নতুন এই গানটি সবার হৃদয় ছুঁয়ে যাবে, পাশাপাশি ভিডিওটিও দর্শকদের বিনোদনের মাত্রা বাড়াবে বলে আমার বিশ্বাস।

প্রথমবার মিউজিক ভিডিও এবং বাংলাদেশের কোনও প্রডাকশনে কাজ করায় মোনালিসার আনন্দিত। তিনি জানান, ‘শ্রুতিমধুর একটা গান এটা। একটি রোমান্টিক গল্পে ভিডিওটি নির্মিত হয়েছে। কাজ করে ভীষণ ভালো লেগেছে। প্রিয়াঙ্কা ও রেমো দারুণ অভিনয় করেছে। ধ্রুব দাদা যে এত্ত সুন্দর এক্সপ্রেশন দিতে পারেন তার সাথে কাজ না করলে বোঝাই যেতো না। আশা করছি দর্শক-শ্রোতার কাজটি খুব ভালো লাগবে।

আগামী ১৯ জুলাই ‘তোমার ইচ্ছে হলে’ গানটি ইউটিউবে প্রকাশিত হবে।

কমেন্টস

কমেন্টস