রানির পাশে আদিত্য দেখুন তাদের ‘বিরল’ মুহূর্ত

বিনোদন ডেস্কঃ

পরিচালক, প্রযোজক আদিত্য চোপড়া ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’-র সিক্যুয়েল তৈরি করতে চান। প্রয়াত পরিচালক যশ চোপড়ার ছেলে আদিত্য চোপড়া কবে থেকে ওই সিনেমার কাজ শুরু করবেন সে বিষয়ে কিছু জানা যায়নি।

তবে, ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’-র সিক্যুয়েল তৈরি হলে, সেখানেও শাহরুখ খান এবং কাজলকে দেখা যাবে বলেও শোনা যায়। কিন্তু, সোমবার রাতে যে ছবি দেখা গেল, তারপর এটা বেশ স্পষ্ট যে করণ জহরের পরিচালনায় এবং আদিত্য চোপড়া আবার কোনও ‘আইকনিক’ ফিল্মেই হাত দিতে চলেছেন।

সোমবার রাতে করণ জহরের বাড়িতে ঢুকতে দেখা যায় আদিত্য চোপড়া এবং তাঁর স্ত্রী রানি মুখোপাধ্যায়কে। রানির ঠোঁট রাঙিয়েছিলেন বেগুনি রঙের লিপস্টিক দিয়ে, তেমনি তাঁর চোখে ছিল এভিয়েটর গ্লাস। অন্যদিকে, আদিত্য চোপড়াকে দেখা যায় সাদা রঙের টিশার্ট পরে রানির পাশে বসে থাকতে। আদিত্য এবং রানিকে একসঙ্গে দেখার পর পরই ঝলসে উঠতে শুরু করে ক্যামেরার ফ্ল্যাশ।

২০১৪ সালের ২১ এপ্রিল আদিত্য চোপড়ার সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউডের অন্যতম অভিনেত্রী রানি মুখোপাধ্যায়। ইতালিতে পরিবার এবং বন্ধুদের হাজিরাতেই আদিত্যর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন রানি। আদিত্য এবং রানির বিয়েতে হাজির ছিলেন তাঁদের পারিবারিক বন্ধু করণ জহর। এরপর ২০১৫ সালে জন্ম হয় রানি এবং আদিত্যর মেয়ে আদিরার।

কমেন্টস

কমেন্টস