‘সুলতানে’ তুমুল ব্যস্ত মিম

বিনোদন ডেস্কঃ 

জিতের সুলতান ছবিতে অভিনয় করেছেন বাংলাদেশের তারকা অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। আসন্ন ঈদে কলকাতায় ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। মুক্তির আগে ট্রেলার ও গান দিয়ে আলোচনায় এসেছে ছবিটি। এ ছবির প্রচারণায় মিম এখন কলকাতায়, সেখানে তিনি তুমুল ব্যস্ত।

মিম বলেন, ৪ জুন কলকাতায় আসি। ৫ জুন কলকাতার পার্ক হোটেলে ‘সুলতান’ ছবির গানের মোড়ক উন্মোচন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন জিৎ, প্রিয়াঙ্কাসহ অনেকেই। এরপর স্থানীয় বিভিন্ন গণমাধ্যমে ‘সুলতান’ নিয়ে কথা বলছি। এসব শেষ করে ১০ জুন ঢাকায় ফিরবো।

এই ঈদে বাংলাদেশের সিনেমা হলে ‘সুলতান’ মুক্তির কথা থাকলেও সুপ্রিমকোর্টের নির্দেশে উৎসবে ভারতীয়, পাকিস্তানি ছবির প্রদর্শন বন্ধে নির্দেশ দেয়। সে কারণে ছবির মুক্তি আটকে যায়। এ নিয়ে মন রাখাপ হয়নি মিমের। তিনি বলেন, ঈদে আসলে ভালো হতো। কারণ, ছবিটি ঈদকে টার্গেট করে নির্মাণ করা। আদালতের নির্দেশ যেহেতু হয়েছে তাই ঈদের পরে বাংলাদেশে মুক্তি পাবে বলে জেনেছি।

‘সুলতান’ ছবির মাধ্যমে প্রথমবার জিতের বিপরীত অভিনয় করছেন মিম। এই ছবিতে মিমকে দেখা যাবে, একজন উকিলের চরিত্রে। মিম বলেন, জিৎ দার সাথে কাজের অভিজ্ঞতা জমজমাট। চরিত্র নিয়ে মিম বলেন, যে আদালতে কেস নিয়ে কখনো জয়ী হতে পারেনা। একজন ব্যর্থ উকিল। খুব মজা লেগেছে চরিত্রটি। আমার দর্শকদের কাছে একেবারে নতুন চরিত্র এটি।

জিতস ফিল্মস ওয়ার্কস ও বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার যৌথ প্রযোজনার ছবি ‘সুলতান’। এমনটা শোনা গেলেও পরে জানা যায় ‘সুলতান’ বাংলাদেশে মুক্তি পাবে আমদানি চুক্তিতে। ‘সুলতান’ পরিচালনা করেছেন কলকাতার নির্মাতা রাজা চন্দ। জিৎ-মিম ছাড়াও ছবিতে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা, আমান রেজা প্রমুখ। গেল ফেব্রুয়ারিতে ছবির শুটিং শুরু হয়েছিল।

কমেন্টস

কমেন্টস