সব রাজকন্যারা এবার একসঙ্গে

বিনোদন ডেস্কঃ

অ্যাভেঞ্জার্স’ আর ‘সুইসাইড স্কোয়াড’-এর বদৌলতে একসঙ্গে দেখা গিয়েছিলো সুপারহিরোদের, সুপার ভিলেনদের। তবে এবার পালা ডিজনি রাজকন্যাদের।

আনন্দবাজার পত্রিকা জানায়, ওয়াল্ট ডিজনির নতুন ছবি ‘রেক ইট র‌্যাল্ফ টু’-এ একসঙ্গে দেখা যাবে সিন্ডারেলা, স্নো হোয়াইট, এলজা, আনা, অরোরা, পোকোহন্টেস, বেল, জেসমিন ও ডিজ়নির অন্য সব প্রিন্সেসকে!

তবে শুধু রাজকন্যাদের নিয়ে এই ছবি নয়। ‘রেক ইট র‌্যাল্ফ’-এর প্রথম ভাগ মুক্তি পেয়েছিল ২০১২ সালে। ভিডিও গেমের চরিত্রদের বিভিন্ন অ্যাডভেঞ্চার নিয়ে মূল ছবিটি।

সেখানে র‌্যাল্ফের চরিত্রটি দর্শকের পছন্দ হওয়ায় নির্মাতারা ফিরিয়ে আনছেন দ্বিতীয় ভাগ। আর সেখানেই সবচেয়ে বড় টুইস্ট, আপাতত এই রাজকন্যাদের সমাহার।

সোশ্যাল মিডিয়ায় ইতোমধ্যেই ডিজনি প্রিন্সেসরা ভাইরাল। ছবির ট্রেলারে একটি দৃশ্যে দেখা যাচ্ছে সকলকে। এর মধ্যে শোনা যাচ্ছে, ডিজ়নিও এবার মার্ভেল বা ডিসি কমিকসের মতো প্রিন্সেসদের ক্রসওভার ফ্র্যাঞ্চাইজ়ি বের করবে। এবং এটা হলো তারই প্রিলিউড!

‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’-এ অনেকখানি মজা যোগ করেছিল ‘মার্ভেল’-এর ‘গার্ডিয়ান্স ‌অব দ্য গ্যালাক্সি’র টিম। দুটো আলাদা ফ্র্যাঞ্চাইজ়ির এক হওয়াকেই ক্রসওভার বলে হলিউডের পরিভাষায়। এবার সেই ক্রসওভারেই বিনোদন জোগাবেন রাজকন্যারা।

কমেন্টস

কমেন্টস