অমৃতার বোরখা রহস্য!

বিনোদন ডেস্কঃ

ক্যারিয়ারের শুরুতেই বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন তরুণ প্রজন্মের নায়িকা অমৃতা খান। তবে হঠাৎ করেই মিডিয়া থেকে দূরে রয়েছেন তিনি। আর এই বিরতির কারণ হলো এ-লেভেল পরীক্ষা দিচ্ছেন অমৃতা।

গেলো কয়েক মাস ধরে পড়াশোনা নিয়েই তার সব ব্যস্ততা। এদিকে সম্প্রতি চলচ্চিত্র পাড়ায় গুঞ্জন উঠেছে গোপনে বিয়ে করেছেন ‘গেইম’ খ্যাত নায়িকা। আর এ কারণেই মিডিয়া থেকে নিজেকে সরিয়ে রেখেছেন তিনি। সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ইফতার মাহফিলে হাজির হয়েছিলেন অমৃতা। বোরখা পরে দেখা গেছে তাকে।

তবে হঠাৎ অমৃতার বোরখা রহস্য খুঁজতে শুরু করেছেন অনেকে। মূলত পড়াশোনা নিয়ে ব্যস্ত থাকায় জিম ছেড়ে দিয়েছেন তিনি। আর সেকারণেই খানিকটা মুটিয়ে গেছেন অমৃতা। আর এ কারণেই বর্তমানে ঢিলে-ঢালা পোশাক ও বোরখা পরছেন এই নায়িকা। বিয়ের ব্যাপারে জানতে চাইলে অমৃতা আরটিভি অনলাইনকে বলেন, ‘কে বা কারা এমন গুঞ্জন ছড়াচ্ছেন আমি নিজেও জানি না। আমাকেও অনেকেই বলেছেন আমি বিয়ে করলাম, তাদের দাওয়াত দিলাম না কেন? এখনই কী আমার বিয়ের সময় হয়েছে বলুন! আপাতত পড়াশোনা নিয়ে ব্যস্ত আছি। ঈদের দিন আমার এ-লেভেল পরীক্ষা শেষ হবে। তারপর আবারও চলচ্চিত্রে কাজ করব।’তিনি আরও বলেন, ‘বিয়ে করলে গোপন করার কী আছে। এখন তো বয়স ২০, ইচ্ছে আছে ২৬ বছরেই বিয়ে করব। তবে আমি একটা জিনিস বুঝি না এসব গুজব কারা যে ছড়ায়। আমি চলচ্চিত্রকে ভালোবাসি। আমার স্বপ্ন কিছু ভালো সিনেমায় কাজ করার।’

এদিকে গত ২৩ মার্চ আশুলিয়া টঙ্গাবাড়ি এলাকায় ‘অমৃতা ফ্যাশন জোন’ নামে একটি ফ্যাশন হাউজ চালু করেছেন অমৃতা। এ ব্যাপারে তিনি বলেন, ‘আমার ফ্যাশন হাউজটি ৩ মাস হতে চললো। এরই মধ্যে মানুষের সমাগম বেশ ভালোই হচ্ছে। শুধু ব্যবসায়ীক উদ্দেশ্য নয়। আমি ফ্যাশন হাউজটি করেছি মানসম্মত পোশাক যেন ন্যায্যমূল্য পান সেই নিশ্চয়তাও পাবেন সবাই।’অমৃতা অভিনীত প্রথম ছবি ‘গেইম’। এরপর ‘গুন্ডা-দ্য টেরোরিষ্ট’, ‘পাগলা দিওয়ানা’ ছবিতে দেখা গেছে তাকে। এছাড়াও আরও বেশ কিছু চলচ্চিত্রে কাজ করেছেন তিনি।

কমেন্টস

কমেন্টস