ফিরলেন হারিয়ে যাওয়া স্পর্শীয়া

বিনোদন ডেস্কঃ

গত বছরের শেষের দিকে নির্মাতা রাফসান আহসানের সঙ্গে সংসার জীবনের বিচ্ছেদ হয় মডেল ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়ার। এরপর কোথায় যেন হারিয়ে গেছেন তিনি। নাটকে, টেলিছবি কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিলনা এই জনপ্রিয় মডেল অভিনেত্রীকে। এর আগে অনেকগুলা মিউজিক ভিডিওতে কাজ করেছেন, কিন্তু বিচ্ছেদের পর  মিউজিক ভিডিওতেও তার উপস্থিতি  ছিলোনা।

সর্বশেষ ‘বন্ধন’ নামে একটি ছবিতে অভিনয় করেন তারপর আর কোনো চলচ্চিত্রেও তার নাম শোনা যায়নি। হঠাৎ করেই কেমন জানি হারিয়ে যেতে বসেছিলেন মিষ্টি হাসির এই অভিনেত্রী। মাঝে তাকে খোঁজা হলে তাকে পাওয়া যায়নি তার মার সাথে যোগাযোগ করলে তার তিনি বলেন, ‘স্পর্শিয়া নিজেই ব্যবসা শুরু করেছে। নিজে ডিরেকশন দিচ্ছে, নতুন একটা প্রোডাকশন হাউস দিয়েছে। অ্যাক্টিং নিয়ে ব্যস্ত থাকলে তখন সে আর নিজের বিজনেস দেখার সময় পায় না।

অবশেষে তার ভক্তদের জন্য খুশির খবর আসলো  আড়াল থেকে নিরবতা ভেঙে ফিরেছেন মিষ্টি হাঁসির স্পর্শীয়া। অবশেষে তাকে দেখা গেল রবি ঠাকুরের গানের মডেল হিসেবে। আসছে ঈদ উপলক্ষে বেশ কিছু নতুন গান প্রকাশের উদ্যোগ নিয়েছে দেশের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান গানচিল মিউজিক। তারই ধারাবাহিকতায় বুধবার (৬ জুন) প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে রবীন্দ্রসংগীত ‘যদি জানতেম’। সেখানেই মডেল হিসেবে স্পর্শিয়ার উপস্থিতি সবাইকে চমকে দিলো।

‘যদি জানতেম’ গানটিতে কণ্ঠ দিয়েছেন কলকাতার গায়িকা কমলিকা চক্রবর্তী। আর গানটির সংগীতায়োজন করেছেন মলয় দাস এবং ভিডিও পরিচালনায় রাজ চিন্ময়ী। ভিডিওতে স্পর্শিয়ার সঙ্গে মডেল হিসাবে দেখা যাবে সাব্বির লিঙ্কন।

‘যদি জানতেম’ গানটি প্রসঙ্গে স্পর্শিয়া বলেন এই ভিডিওটির শুটিং হয়েছিলো অনেক আগেই। অনেকদিন পর একটি ভালো কাজের মাধ্যমে মিডিয়াতে প্রত্যাবর্তন হলো আমার তাই আশা করবো দর্শক এই ভিডিও গানটি উপভোগ করবেন।

গায়িকা কমলিকা বলেন আমি কলকাতার মানুষ হলেও বাংলাদেশের সঙ্গে হৃদয়ের একটা যোগাযোগ রয়েছে আমার। দুই বাংলার কৃষ্টি, কালচার-সংস্কৃতি অনেক কিছুর মিল রয়েছে। দুই পারের মানুষই দু’পারের মানুষের গান শোনেন। সেই ভাবনা থেকেই এই গানটি করেছি। গানচিল মিউজিক খুব ভালো একটি ভিডিও তৈরি করেছে গানটির। সবাই প্রশংসা করছেন গান ও ভিডিওর।

কমেন্টস

কমেন্টস