বিয়ে নিয়ে আলিয়ার মন্তব্য

ডেইলি মিরর ২৪ ডেস্কঃ

একে একে গাঁটছাড় বাঁধছেন বলিউড তারকারা। সেই তালিকায় কি শিগগিরই যুক্ত হচ্ছে আলিয়া ভাটের নাম! না। এখনই নয়। তবে খুব বেশি দেরিও বোধহয় নেই। তা না হলে বিয়ে নিয়ে কেনই বা মুখ খুলতে যাবেন তিনি।

তবে যত কথাই হোক আর যতকিছুই রটুক না কেন; আরও একটু সময় নিয়েই বিয়ের পিঁড়িতে বসবেন এই অভিনেত্রী। অন্তত ৩০ বছর বয়স হওয়ার আগে তো নয়ই। সম্প্রতি এমন তথ্যই দিয়েছন তিনি।

টাইমস অব ইন্ডিয়া বলছে, বক্স অফিস দাপিয়ে বেড়াচ্ছে আলিয়ার ‘রাজী’ সিনেমা। এখন ‘ব্রমাস্ত্র’ নিয়ে ব্যস্ত সময় কাটছে তার। রণবীর কাপুরের সঙ্গে এতে দেখা যাবে তাকে।

বরাবরই ব্যক্তিগত জীবন নিয়ে মুখ বন্ধ রাখেন আলিয়া। আর প্রেম-ভালোবাসার প্রশ্ন উঠলে তো কথাই নেই। বিয়ে! এতে তো মুখ একেবারেই বন্ধ মহেশভাট কন্যার। তবে এবার একটু মুখ খুলেছে তার।

সম্প্রতি এক অনুষ্ঠানে বিয়ে ও প্রেম নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয় আলিয়াকে। সেখানে সবাইকে বিস্মিত করে দিয়ে তিনি জানিয়েছেন, যেকোনও সময়ই নাকি বিয়ের পিঁড়িতে বসে সবাইকে তাক লাগিয়ে দিতে পারেন।

তবে এখনই এসব নিয়ে ভাবছেন না এই অভিনেত্রী। তার ভাষ্য, তিনি আসলে নিজেকে খুব এলোমেলো মানুষ হিসেবেই ভাবেন; বিয়ের সিদ্ধান্তটাও তেমনই এলোমেলোভাবেই নেবেন।

২৫ বছর বয়সী আলিয়া বলেন, অনেকেই ভাবেন ৩০ বছর বয়সের আগেই আমার গাঁটছড়া বাঁধা উচিত। অবশ্য এর আগেও বিয়ের পিঁড়িতে বসে যেতে পারি।

এ মন্তব্যের পরই রহস্যে ছেয়ে গেছে বলিউড পাড়া। তবে পুরোপুরি সত্যটা উদঘাটন করতে অপেক্ষা করা ছাড়া আর কোনও উপায়ই নেই ভক্তদের।

কমেন্টস

কমেন্টস