রণবীরের সঙ্গে এবার সাইফ কন্যা সারা

বিনোদন ডেস্কঃ

বুধবার থেকে শুরু হচ্ছে ‘সিম্বা’-র শুটিং। হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতেই  শুরু হচ্ছে রণবীর সিং সারা আলি খানের সিনেমার শুটিং। যা নিয়ে ইতিমধ্যেই উচ্ছ্বসিত রণবীর সিং-এর ভক্তরা।

‘সিম্বা’-য় রণবীর সিং এবং সারা আলি খানের সঙ্গে রয়েছেন সোনু সুদ এবং আশুতোষ রানা। পাশাপাশি অজয় দেবগণকেও অতিথি শিল্পী হিসেবে এই সিনেমায় দেখা যেতে পারে বলে শোনা যাচ্ছে। তবে এ বিষয়ে এখনও স্পষ্ট কিছু জানা যায়নি।

পরিচালক জোয়া আখতারের ‘গলি বয়’-এর শুটিং শেষ হয়েছে গত এপ্রিল মাসে। ‘গলি বয়’-এর শুটিং শেষ করার পর পরই এবার ‘সিম্বা’-র জন্য তৈরি রণবীর সিং। তবে ‘গলি বয়’-এর শুটিং শেষে করে সুইজারল্যান্ডে পাড়ি দেন রণবীর। এরপর সেখান থেকে বেশ কয়েকদিন ছুটি কাটিয়ে তবেই ‘সিম্বা’-র জন্য তৈরি হচ্ছেন দীপিকা পাডুকনের বিশেষ বন্ধু।

এদিকে পরিচালক অভিষেক কাপুরের সিনেমা ‘কেদারনাথ’-এর শুটিংয়ের পাশাপাশি ‘সিম্বা’-র শুটিংও করবেন সারা আলি খান। কিন্তু, রোহিত শেঠির ‘সিম্বা’ না অভিষেক কাপুরের ‘কেদারনাথ’, কোন সিনেমা দিয়ে সারা বলিউডে ডেবিউ করবেন, সে বিষয়ে কিছু জানা যায়নি। প্রসঙ্গত, ‘সিম্বা’-য় রণবীর কাপুরের বিপরীতে পরিচালকের প্রথম পছন্দ ছিলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। কিন্তু, শেষ পর্যন্ত জাহ্নবীকে পিছনে ফেলে রণবীর সিং-এর সঙ্গে স্ক্রিন শেয়ারের দৌঁড়ে এগিয়ে যান সাইফ কন্যা সারা।

কমেন্টস

কমেন্টস