বড় মাপের মাদক ব্যবসায়ী আভিনেত্রী চম্পা 

বিনোদন ডেস্কঃ

জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত জনপ্রিয় অভিনেত্রী চম্পা জড়িয়ে পড়েছেন মাদক ব্যবসার সাথে। তিনি এখন বড় মাপের মাদক ব্যবসায়ী। ঘটনা কিন্তু সত্যি! তবে এটি বাস্তব জীবনে নয়। পর্দায় তাকে দেখা যাবে মাদক ব্যবসায়ীর চরিত্রে।

সম্প্রতি ‘পদ্মপুরাণ’ নামের একটি ছবিতে মাদক ব্যবসায়ীর চরিত্রে দেখা যাবে তাকে।

‘পদ্মপুরাণ’ সিনেমাটি নির্মাণ করছেন তরুণ নির্মাতা রাশিদ পলাশ। ইতোমধ্যেই সিনেমার প্রথম লটের শুটিং শেষ হয়েছে। সম্প্রতি রাজশাহীতে এর টানা আটদিনের শুটিং হয়।

এ ছবিটিতে মাদক ব্যবসায়ীর চরিত্রে দেখা যাবে অভিনেত্রী চম্পাকে।  অন্যদিকে অভিনেত্রী শম্পা রেজা এই সিনেমায় একজন তৃতীয় লিঙ্গের প্রধানের চরিত্রে অভিনয় করবেন।

সিনেমার গল্প প্রসঙ্গে পরিচালক রাশিদ পলাশ বলেন, ‘পদ্মাপুরাণ’ সিনেমার গল্প নদীর পারের মানুষদের ঘিরে। একটা সময় নদীর পানি কমে যাওয়ার সঙ্গে বদলে যেত থাকে তাদের জীবন। নদীকে নির্ভর করে যাদের জীবিকা তারা নদীর পানি কমে যাওয়ায় অভাবের মুখে পড়েন। দেখা দেয় বিভিন্ন সমস্যা। এই গল্পে তাই ফুটিয়ে তোলা হয়েদেস

সিনেমার চিত্রনাট্য করেছেন রায়হান শশী। চম্পা, শম্পা রেজা ছাড়া এতে আরো অভিনয় করেছেন সাদিয়া মাহি, শিমুল খান, ডন, কায়েস চৌধুরী, ইলোরা গহর, মারিয়াসহ অনেকে। ঈদের পরে এর দ্বিতীয় লটের দৃশ্যায়ন করা হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।

কমেন্টস

কমেন্টস