পাঁচ বছর পরে নতুন গান নিয়ে আসলো ব্যাকস্ট্রিট বয়েজ

বিনোদন ডেস্কঃ 

১৯৯৩ সালে পাঁচ যুবকের নিজস্ব উদ্যোগে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় গড়ে উঠেছিল নব্বই দশকের সাড়া জাগানো ব্যান্ড দল ব্যাকস্ট্রিট বয়েজ। নব্বই দশকে জন্ম নেয়া জনপ্রিয় মার্কিন এই ব্যান্ড দলের শুরুর থেকেই দর্শকদের কাছে জনপ্রিয়তা ছিল তুঙ্গে। মার্কিন এই ব্যান্ড দল দীর্ঘ পাঁচ বছর পর তারা তাদের নতুন গান ও ভিডিও প্রকাশ করেছে। ব্যাকস্ট্রিট বয়েজের নতুন গান ‘ডোন্ট গো ব্রেকিং মাই হার্ট’ মুক্তি পেয়েছে ১৬ মে।

সম্প্রতি বিলবোর্ডের প্রতিবেদনে জানানো হয়, সদ্য মুক্তি পাওয়া ব্যাকস্ট্রিট বয়েজ ব্যান্ডের ‘ডোন্ট গো ব্রেকিং মাই হার্ট’ গান ও ভিডিওতে অংশ নিয়েছেন ব্যান্ডেরই পাঁচ সদস্য। তাদের মধ্যে রয়েছেন ক্যাভিন রিচার্ডসন, হাউই ডরো, ব্রায়ান লিট্রেল নিক কার্টার ও অ্যালেকজেন্ডার জেমস। এই পাঁচ সদস্যের তাল মেলানো নাচ-গানের নতুন ভিডিওটি ইতোমধ্যে নেট দুনিয়ায় ব্যাপক সাড়া ফেলেছে। এর আগেও তাঁদের মিউজিক ভিডিও গুলিতে নিজেদের অংশ গ্রহন ছিল।

এবারো তার ব্রেতিক্রম ঘটেনি নিজেদের নতুন মিউজিকে তারাই অভিনয় করেছেন। বিশ্বের অন্যতম ব্যবসায়িক সফল ব্যান্ড দল হিসেবে প্রতিষ্ঠিত তারা। ২০১৩ সালে ব্যাকস্ট্রিট বয়েজ তাদের বিশ বছর পূর্তিতে ‘ইন এ ওয়ার্ল্ড লাইক দিস’ শিরোনামের একটি অ্যালবাম প্রকাশ করেছিলেন সর্বশেষ। যা ছিল তাদের ব্যান্ডের সর্বশেষ ব্যাবসা সফল অ্যালবাম। ‘ইন এ ওয়ার্ল্ড লাইক দিস’ এই অ্যালবাম মুক্তির পর তাদের ব্যান্ডের আর কোনো নতুন গান গাইতে দেখা যায়নি। দীর্ঘ পাঁচ বছর পর ২০১৮ সালে মুক্তি পায় তাঁদের নতুন মিউজিক ভিডিও ‘ডোন্ট গো ব্রেকিং মাই হার্ট’ গানটি।

কমেন্টস

কমেন্টস