‘হোম টিউটর’ নিশোর প্রেমে ছাত্রী তিফা

বিনোদন ডেস্কঃ

আলোচিত ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় ২৫ হাজারেরও বেশি প্রতিযোগীকে পেছনে ফেলে টপ ৫ নির্বাচিত হওয়া প্রতিযোগী তৌহিদা তাসনিম তিফা। বিভিন্ন কারণে এত দিন নিজেকে মিডিয়া থেকে আড়াল করে রাখলেও সম্প্রতি মাবরুর রশিদ বান্নাহ পরিচালিত ‘হোম টিউটর’ নামের এই নাটকের মাধমে অভিনয়ে অভিষেক হচ্ছে তিফার। এই নাটকে তার বিপরীতে অভিনয় করেছেন টিভি পর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। 

মিস ওয়ার্ল্ড থেকে বেরিয়ে অনেকেই নাটকে অভিনয় করেছেন। এতদিন নিজেকে অনেকটা আড়ালেই রেখেছিলেন তিফা। এবার আড়াল থেকে বেরিয়ে নিজেকে কাজের সাথে সম্পৃক্ত করলেন। প্রথমবারের মত নাটকে অভিনয় করলেন এই মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগী।

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা থেকে বের হওয়ার পর অভিনয় না করা প্রসঙ্গে তিফা বলেন, প্রতিযোগিতা থেকে বেরিয়ে আমি নিজেকে গুটিয়ে নিয়েছিলাম। তবে এর মধ্যে কিছু কর্পোরেট শুট করেছি, নেসলে,গ্রামীনফোন এগুলোর এভি শুট করেছি। নাটক বা মিউজিক ভিডিওর অনেক অফার পেয়েছি কিন্তু করিনি। এখন মনে হচ্ছে নিজেকে অভিনয়ের সাথে সম্পৃক্ত রাখাটাই বেটার। তাই অভিনয়ের সঙ্গে যুক্ত হলাম।

প্রথমবার নাটকে কাজ করা প্রসঙ্গে তিফা বলেন, প্রথম নাটকে কাজ করার অভিজ্ঞতা আমার খুবই দারুণ ছিল। আমার প্রথম নাটক নিশো ভাইয়ের সাথে হওয়ায় অভিনয়ের ক্ষেত্রে ভাইয়া আমাকে অনেক সহযোগিতা করেন। নাটকে উনি আমার সিনিয়ার অভিনেতা তাই আমার ভুলগুলি ধরিয়ে দিতেন। এই নাটকে তিনি হোম টিউটর থাকেন উনাকে আমি পছন্দ করতে শুরু করি আমি এক পর্যায় উনাকে মেন্যুপুলেট করতে থাকি। হ্যান্ডসাম ইয়াং টিচারকে ভালো লাগলে যা হয় আর কি। নিশো ভাইয়া খুবই মজার মানুষ। আর বান্নাহ ভাইয়াও ভীষণ ভালো। তাঁদের সাথে নাটকটিতে অভিনয় করতে পেরে আমার খুব খুব ভালো লেগেছে।

তিফা জানালেন, এখন থেকে নিয়মিত অভিনয় করতে চান তিনি। ভালো গল্প ও চরিত্রে অভিনয়ের সুযোগ মিললেই নাটকে অভিনয় করবেন।তিফা নিজেকে একজন রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করতে চান বাংলাদেশের মিডিয়ায় এর পাশাপাশি চলবে তার অভিনয়।

কমেন্টস

কমেন্টস