কে হবে বাংলার কোটিপতি?

বিনোদন ডেস্কঃ 

স্টার প্লাস চ্যানেলে দীর্ঘ দিন ধরে চলছে জনপ্রিয় অনুষ্ঠান ‘কৌন বানেগা কড়োরপতি’। যে অনুষ্ঠানের সঞ্চালক হিসেবে কাজ করছেন বলিউড মেগাষ্টার অমিতাভ বচ্চন। এবার বাংলায় এই অনুষ্ঠানের আদলে শুরু হতে যাচ্ছে ‘কে হবে বাংলার কোটিপতি’ শীর্ষক অনুষ্ঠান।

জানা গিয়েছে, বাংলায় কেবিসি শো নিয়ে আসছে ‘কালার্স বাংলা’ চ্যানেল। দুই মাসের মধ্যেই শো’টির সম্প্রচারের কথা রয়েছে। তবে এই অনুষ্ঠানের সঞ্চালক কে হবেন তা নিয়ে রয়েছে নানা জল্পনা। চ্যানেল কর্তৃপক্ষ এ ব্যাপারে কিছু না জানালেও শোনা যাচ্ছে, অনুষ্ঠানটি সঞ্চালনার প্রস্তাব গিয়েছে বাংলার জনপ্রিয় নায়ক প্রসেনজিতের কাছে।

যদিও প্রসেনজিৎ এখন ছবির শুটিং নিয়ে ব্যস্ত। কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘কিশোরকুমার জুনিয়র’–এর পর সৃজিত মুখোপাধ্যায়ের ছবিতে তার কাজ শুরু করার কথা রয়েছে। এছাড়া হাতে রয়েছে বেশ কয়েকটি ছবি। এত ব্যস্ততার মধ্যে প্রসেনজিৎ এরকম একটি শো করতে পারবেন কী-না তা নিয়ে অনেকে সন্দেহ প্রকাশ করেছেন।

তবুও চ্যানেল কর্তৃপক্ষ আশা করছে প্রসেনজিৎ তাদের প্রস্তাবে সাড়া দেবেন। তবে একান্তই তাকে না পাওয়া গেলে নায়ক জিৎ এর কাছে প্রস্তাব যাওয়ার সম্ভাবনা রয়েছে। এখনও বিষয়টি নিয়ে আনুষ্ঠানিকভাবে কোনো কিছু জানায়নি চ্যানেল কর্তৃপক্ষ। অন্যদিকে  প্রসেনজিতও এ ব্যাপারে কোনো মন্তব্য করেননি।

কমেন্টস

কমেন্টস