আলিয়ার প্রেমে রণবীরের মায়ের সমর্থন

বিনোদন ডেস্কঃ

রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাটের সম্পর্কের ফিসফাস বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে। এমনকি সম্প্রতি, আনন্দ আহুজা-সোনম কাপুরের রিসেপশন পার্টিতেও তাদেরকে একসঙ্গেই দেখা গিয়েছিল।

জি নিউজ জানায়, সোশ্যাল সাইটে আলিয়ার ছবিতে রণবীরের মা নীতু কাপুরের মন্তব্য দেখে মনে হচ্ছে আলিয়া শুধু ছেলে রণবীরেরই নয় তারও পছন্দের।

১৩ মে মাদারস ডে’তে আলিয়া মা সোনি রাজদানের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। ক্যাপশানে লিখেছেন, ‘Hello beautiful mommy. It’s your day. Today & everyday.’

আলিয়ার এই পোস্টেই কমেন্ট করেছেন নীতু। লেখেন, ‘Aww’. পাশে আবার লাভ সাইনও দিয়েছেন। উত্তরে আলিয়াও নীতুর উদ্দেশ্যে চুম্বন ছুড়ে দিয়েছেন।

সম্প্রতি বুলগেরিয়াতে নতুন সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিংয় চলাকালে আলিয়ার জন্মদিন সেলিব্রেট করা হয়। সেই জন্মদিন পার্টিতে রণবীর কাপুর তো ছিলেনই, পাশাপাশি বুলগেরিয়া উড়ে যান নীতুও। এ থেকে তো ধরে নেওয়া যেতে পারে রণবীর-আলিয়ার প্রেমে প্রচ্ছন্ন সমর্থন রয়েছে নীতু কাপুরেরও!

উল্লেখ্য, এর আগে বছর কয়েক ক্যাটরিনা কাইফের সঙ্গে ডেট করেন রণবীর। কিন্তু নীতু বরাবরই ‘টাইগার জিন্দা হ্যায়’ নায়িকাকে সহ্য করতে পারতেন না।

কমেন্টস

কমেন্টস