“আমার বিয়ে গোপন থাকবেনা”

বিনোদন ডেস্কঃ

বিয়ে করেছেন প্রিয়াঙ্কা? সম্প্রতি এমন গুঞ্জন শোনা যাচ্ছে সোশ্যাল মিডিয়া জুড়ে। বিমানে তোলা একটি ছবি নিয়ে এই গুঞ্জনের সুত্রপাত ঘটে। তাঁর প্রেক্ষিতে টুইটারে একটি ছবি পোস্ট করে প্রিয়াঙ্কা ভক্তদের আকাশকুসুম গুঞ্জনে পানি ঢেলে দেন। তিনি জানান, জল্পনারও একটা মাত্রা থাকে। এটা সব মাত্রা ছাড়িয়ে গেছে। প্রিয়াঙ্কা ছবির ক্যাপশনে লিখেন, নিজেকে বিভিন্ন কুনজর থেকে বাঁচাতে ওই জিনিসটি তিনি হাতে বেঁধেছেন।

টুইটারে প্রিয়াঙ্কা আরও জানান, এখনো তিনি বিয়ে করেননি। অকারণে গুজব ছড়ানো হচ্ছে। এটা একটা সাধারণ ব্রেসলেট। ‘আমার বিয়ে কখনোই গোপন থাকবে না। সবাই শান্ত থাকুন। বিয়ে হলে আমিই সবাইকে জানাব’, টুইটার পোস্টে লিখেন নায়িকা।

ছুটি কাটাতে আসামে রয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা। বর্তমানে পরিচালক আলি আব্বাস জাফরের ‘ভারত’ সিনেমার শুটিংয়ের জন্য নিজেকে প্রস্তুত করছেন তিনি। সালমান খানের বিপরীতে প্রিয়াঙ্কার সঙ্গে একই সিনেমায় থাকবেন ক্যাটরিনা কাইফ। সিনেমাটি আগামী ২০১৯ সালের ঈদের জন্য নির্মিত হচ্ছে। এ ছাড়া মার্কিন যুক্তরাষ্ট্রে তার ধারাবাহিক ‘কোয়ান্টিকো’ চলছে। সম্প্রতি হলিউডে ‘অ্যা কিড লাইক জ্যাক’ এবং ‘ইজন্ট ইট রোমান্টিক’ নামে দু’টি সিনেমার কাজ শেষ করেছেন তিনি।

কমেন্টস

কমেন্টস