লালে নয় নীল রঙ্গে বউ সাজবেন সোনম!

বিনোদন ডেস্কঃ

বিয়ের দিন ঠিক হয়ে গিয়েছে। তাঁর বিয়ের জন্য সাজতে শুরু করেছে অনিল কাপুরের বাড়ি। পাত্র প্রস্তুত। সবকিছু মিলিয়ে আরও একটি হাই প্রোফাইল বিয়ের জন্য তৈরি গোটা বলিউড। কিন্তু, যাঁর বিয়ে তিনি কিন্তু ব্যস্ত রয়েছেন অন্য কিছুর জন্য। বুঝতেই পারছেন সোনাম কাপুরের কথাই বলা হচ্ছে। আর এই মুহূর্তে সোনাম ব্যস্ত রয়েছেন তাঁর আগামী সিনেমা ‘ভির দি ওয়েডিং’-এর প্রমোশনের জন্য।

সম্প্রতি ট্রেলর মুক্তি পায় পরিচালক রিয়া কাপুরের সিনেমা ‘ভির দি ওয়েডিং’-এর। ওই সিনেমায় সোনাম কাপুরের পাশাপাশি রয়েছেন করিনা কাপুর খান, স্বরা ভাস্কর এবং শিখা তালসানিয়া। ৪ বন্ধু এবং তাঁদের জীবন নিয়েই তৈরি ‘ভির দি ওয়েডিং’। আর ওই সিনেমার প্রমোশনের জন্য আপাতত ব্যস্ত সোনাম কাপুর। ট্রেলর লঞ্চের পর আপাতত সিনেমার প্রমোশনের জন্য এদিক ওদিক ছোটাছুটি করতে দেখা যাচ্ছে অনিল কাপুরের মেয়েকে।

‘ভির দি ওয়েডিং’-এর প্রমোশনের জন্যই বর্তমানে নীল রঙের লেহেঙ্গা পরে ছবি তুলতে দেখা যায় সোনামকে। ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ারও করেছেন বলিউড নায়িকা। সোনামের সেই ছবি প্রকাশ্যে আসতেই, তাঁকে অনেকেই বিয়ের সাজ বলে মন্তব্য করতে শুরু করেছেন। যদিও, ‘ভির দি ওয়েডিং’-এর জন্য সবাই তৈরি হয়ে যান বলেও মন্তব্য করেন সোনাম।

কমেন্টস

কমেন্টস