‘পটকা’ ফাটাতে আসছেন ফারিয়া

বিনোদন ডেস্কঃ 

‘পটকা ’ নিয়ে আসছেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। তবে সবাই হয়তো ভাবছেন কি এই ‘পটকা’। এই ‘পটকা’ হচ্ছে নুসরাত ফারিয়ার গাওয়া প্রথম গান। ‘পটকার’ মাধ্যমে প্রথম গায়িকা হিসাবে আত্মপ্রকাশ করতে যাচ্ছে তিনি।

রবিবার ‘পটাকা’র ফার্স্ট লুক প্রকাশ করেছে দেশের অন্যতম প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভি। আর এই ফার্স্ট লুকের মাধ্যমে প্রকাশ হল ফারিয়ার ‘পটকা’ রিলিজের তারিখ।

ফারিয়া জানান, পোস্টারের প্রথম ঝলকের পর সিএমভি’র ইউটিউব চ্যানেলে ২১ এপ্রিল মুক্তি পাবে ‘পটাকা’র ট্রেলার। এরপর ২৬ এপ্রিল একই চ্যানেলে মুক্তি পাবে পুরো মিউজিক ভিডিওটি।

অনেকটা চুপিসারে গত বছর ডিসেম্বরে ‘পটাকা’ গানের রেকর্ডিং করেন ফারিয়া। জানান, প্রায় ৬ মাস অনুশীলন করে তারপর এ গানের রেকর্ডিংয়ে দাঁড়িয়েছেন তিনি। গানটির কথা লিখেছেন রাকিব রাহুল। এর সুর-সংগীত করেছেন প্রীতম হাসান। গানটির ভিডিও কোরিওগ্রাফি ও পরিচালনা করেছেন ভারতের পরিচালক বাবা যাদব।

চমক থাকছে আরও। যা এখনই বলতে চাইছেন না নুসরাত। তার ভাষায়, ‘বলে দিলে চমক থাকলো কই!’ তবে পুরো গানের ভিডিও প্রসঙ্গে তিনি বলেন, ‘এটা অনেক সুন্দর একটা গান। মানুষ এই গানটিকে অনুভব করবেন এবং গানের তালে তালে নাচবেন। সেই প্রত্যাশাই করি।’

নুসরাত ফারিয়া আরও জানান, ‘পটাকা’ সিএমভি-এর অফিশিয়াল ইউটিউব চ্যানেল ছাড়াও এক্সক্লুসিভলি দেখা যাবে ভিডিও স্ট্রিমিং সাইট বাংলাফ্লিক্স-এ।

কমেন্টস

কমেন্টস