স্যুটিং চলাকালে কান্নায় ভেঙে পড়লেন সানী লিওন

বিনোদন ডেস্কঃ

বলিউড অভিনেত্রী সানি লিওনি এখন যে স্থানে অবস্থান করছেন ২০১১ সালের আগে তার চিত্র ছিলো ভিন্ন। কারণ তিনি ছিলেন নীল জগতের বাসিন্দা। বহু পর্ণ সিনেমাতে অভিনয় করে পর্ণস্টার খ্যাতি পেয়েছেন এই সাবেক পর্ণস্টার। এবার সানিকে নিয়ে নির্মিত হচ্ছে বায়ো পিক। এ নিয়ে খুব ব্যস্ত সময় পার করছেন তিনি। খুশিও বেশ। তবে সম্প্রতি ছবিটির স্যুটিং চলাকালে হঠাৎ করেই কান্নায় ভেঙে পড়েন বি-টাউনের এই আবেদনময়ী। ঘটনাটি গত বুধবারের।

দি ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে বলা হয়, ‘করনজিৎ কর-দ্যা আনটোল্ড স্টোরি অব সানি লিওনি’ ছবির শুটিংয়ের শুরুর দিকে তিনি বেশ উচ্ছ্বসিত ছিলেন। তবে যত শুটিং এগিয়েছে, ততই পুরোনো অনেক স্মৃতি চোখের সামনে ভেসে উঠছিল তার। আর সেজন্যই তিনি আবেগপ্রবণ হয়ে পড়েন।

বলিউডের এই হার্টথ্রব আরও জানান,  বুধবার নিজের পর্ণজীবনের কাজের কথা তার বাবাকে জানানো’ নিয়ে একটি শুট করছিলেন। শুটিংয়ের দৃশ্যে ছিল তার বাবা কথাটি শুনে খুব ভেঙে পড়েন। দৃশ্যটি শুট করার সময় নিজের আবেগ ধরে রাখতে পারেননি সানি।

এ সময় সেটে উপস্থিত ছিলেন তার স্বামী ড্যানিয়েল ওয়েবার। তিনিই সানিকে সান্তনা দিয়ে সামলিয়ে রাখেন।

৩৬ বছর বয়সী এই তারকার বলিউড যাত্রা শুরু হয় ২০১১ সালে ‘বিগ বস’ নামের এক রিয়েলিটি শোয়ের মধ্য দিয়ে। এর পর ‘স্প্লিটভিলা’ নামের আরও একটি অনুষ্ঠানে উপস্থাপনায় কাজ করেন সানি। জনপ্রিয়তা ছড়িয়ে পড়লে পরে ডাক পান বলিউড ছবিতে।

কমেন্টস

কমেন্টস