দীপিকা-রণবীরের বিয়ের ডেট ফাইনাল

বিনোদন ডেস্কঃ

অনেক দিন যাবত বলিউডে গুঞ্জন চলছে দীপিকা রণবীরের বিয়ে হতে চলেছে। সঙ্গে গণমাধ্যম এই জুটির বিয়ের খবর নিয়ে উদ্বিগ্ন হয়ে উঠেছে। তবে কি এখন সকল জ্বলপনা-কল্পনার অবসান ঘটতে চলেছে? বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আলোচিত এই জুটি? জানা যায়, চলতি বছর সেপ্টেম্বর না হলে ডিসেম্বরে হতে চলেছে দীপিকা-রণবীরের বিয়ে। জানা গিয়েছে, রণবীর-দীপিকার বাবা-মা একসঙ্গে বসে সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের মধ্যে চারটে তারিখ বেছে নিয়েছেন। তবে কোন দিনে চারহাত এক হবে তা এখনও ফাইনাল হয়নি। আর তাই নাকি বছর শেষে কোনও ছবির কাজ হাতে রাখছেন না দীপিকা-রণবীর।

বিয়ের ডেটের মতই এখন ফাইনাল হয়নি বিয়ের ভেনু। তাই এখনও জানা যায়নি দেশ বা বিদেশে সাজতে চলেছে রণ-দীপির ছাদনাতলা। তবে সূত্রের খবর, বিয়ে হবে অত্যন্ত গোপনে। আর সম্পূর্ণ হিন্দু সংষ্কৃতি মেনে। বিয়েতে ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও পরিবারের লোকজন ছাড়া আর কেউ থাকবেন না। তারপর রিসেপশন হবে কিনা সে ব্যাপারে রণবীর, দীপিকা কেউ এখনও সিদ্ধান্ত নেননি।

বলি অন্দরের খবর, ‘পদ্মাবত’ মুক্তির সপ্তাহ খানেক আগে রণবীর ও দীপিকার বাবা মা তাঁদের বিয়ের ব্যাপারে নিজেদের মধ্যে আলোচনা করেন। তখন রণবীরের বাবা মা সব্যসাচীর একটি শাড়ি উপহার দেন দীপিকাকে। আপাতত খবর দীপিকা তাঁর মা উজ্জ্বলা ও বোন অনিশার সঙ্গে বিয়ের কেনাকাটা করছেন পুরোদমে।

কমেন্টস

কমেন্টস