‘এটা পর্ণ ফিল্ম নয়, বর্ন ফিল্ম’

বিনোদন ডেস্কঃ 

বলিউডের অভিনেত্রীদের নগ্ন হয়ে ক্যামেরার সামনে আসা হরহামেশা লক্ষ্য করা যায়। তবে পর্দার বাইরে সোশ্যাল মিডিয়ায় নগ্নতাকে নিক্ষেপ করাটা সীমা লঙ্ঘন করার মত ব্যপার। শার্লিন চোপড়া নামটা বেশ জনপ্রিয় কারণ তাকে ‘কামাসুতরা থ্রিডি’ সিনেমাতে দেখা যায়। যদিও ঐ সিনেমাটি অতিরিক্ত উত্তেজনামূলক আর খোলামেলা ভাবে যৌন জীবনকে দেখানোর কারণে তা ভারতবর্ষে ব্যান্ড (নিষিদ্ধ) করা হয়। সিনেমাটি মুক্তি না পেলেও তার ট্রেলর বলে দেয় এই সিনেমাটিতে কতটা উষ্ণতা ছড়িয়ে আছে। কামাসুতরা থ্রীডিতে শার্লিন চোপড়া কে টপলেস অবস্থায় দেখা যায়।

এই প্রথম কোন সিনেমাতে অভিনেত্রী সম্পূর্নভাবে নগ্ন হয়ে পর্দার সামনে আসে। যাকে কেন্দ্র করে দীর্ঘ দিন বলিউডের পেজ থ্রী পাতার সরগম হয়ে ওঠে, শুরু হয় নানান সমালোচনা। অনেকে কটাক্ষ করে কথা বলে আবার অনেকে তীব্র নিন্দা জানান। বহু প্রশ্নের সম্মুখীন হতে হয় এই অভিনেত্রীকে আর তারই প্রেক্ষিতে শার্লিন বলেন ‘এটা পর্ণ ফ্লিম নয়, বর্ন ফিল্ম’।

তবে শার্লিন চোপড়া ভারতীয় অভিনেত্রী হিসেবে প্লে বয় ম্যাগাজিনের ঠাঁই পাওয়া একমাত্র সুন্দরী। সম্প্রতি তিনি তিনটি ভিডিও পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। যা তরতরিয়ে বাড়াচ্ছে সাইবার দুনিয়ার উষ্ণতা।

বর্শতমানে শরীর দেখানো তারকাদের কাছে ফ্যাশন হয়ে দাঁড়িয়েছে। বিভিন্ন সময় শার্লিন চোপড়াকে নগ্ন ফটোশুটে দেখা যায়। তবে নগ্ন অবস্থায় নিজেকে এভাবে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেয়া ব্যাপরটা নেটিজিদের বেশ হতবাক করে দিয়েছেন এই অভিনেত্রী।

বেশ আটছাট ছাই রঙের পোশাকে শাওয়ারের নিচে গোছল করছেন শার্লিন। সঙ্গে ব্যবহার করা হয়েছে ব্যাকগ্রাউন্ড মিউজিক। ভেজা শরীরে উষ্ণতা ছড়িয়ে দিলেন ইনস্টাগ্রামে।

সোফায় বসে আবেদনমী অঙ্গ ভঙ্গিতে মিষ্টি রোমান্টিক গানের সঙ্গে ইশারা দিচ্ছেন এই সুন্দরী অভিনেত্রী।

কমেন্টস

কমেন্টস