সড়ক দুর্ঘটনায় আহত চিত্রনায়ক বাপ্পী

বিনোদন ডেস্কঃ

ঢাকাই চলচিত্র জগতের অন্যতম জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী। পুলিশের ঊর্ধ্বতন এক কর্মকর্তার অনুষ্ঠানে অংশ নিতে ঢাকা থেকে গোপালগঞ্জ যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন চিত্রনায়ক বাপ্পি। শুক্রবার রাতে গোপালগঞ্জের কালিনী থানার গোনাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় বাপ্পি মারাত্মক আঘাত না পেলেও শরীরের বিভিন্ন জায়গায় জখম হয়।

গোপালগঞ্জে যাওয়ার পথে মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। এ সময় বাপ্পি হাতে, পায়ে ও কাঁধে বেশ আঘাত পান। পরে তাকে স্থানীয় হাসপাতালে নেয়া হয়।

বাপ্পির যাত্রাসঙ্গী আলোকচিত্রগ্রাহক রিয়াজ আহমেদ বলেন, ‘পুলিশের ঊর্ধ্বতন এক কর্মকর্তার অনুষ্ঠানে অংশ নিতে  ঢাকা থেকে গোপালগঞ্জ যাচ্ছিলাম আমরা। রাস্তায় একটি মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাপ্পির গাড়ি রাস্তা ছেড়ে পাশের গর্তে পড়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় তাকে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়।’

এ সময় বপ্পির সঙ্গে একই গাড়িতে বঙ্গবন্ধু পরিবারের তনয় শেখ সেলিমের ছোট ভাই শেখ ফজলুর রহমান মারুফ ও ফটোগ্রাফার রিয়াজ আহমেদসহ আরও কয়েকজন ছিলেন।

তিনি বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে বেঁচে যাওয়ায় দেশবাসী ও ভক্তদের কাছে দোয়া চেয়েছেন। যেন দ্রুত সুস্থ হয়ে উঠতে পারেন।

কমেন্টস

কমেন্টস