শাহরুখের আংটি নিয়ে শোরগোল

বিনোদন ডেস্কঃ

সম্প্রতি গোয়ায় ভারতের ধনকুবের শিল্পপতি মুকেশ আম্বানীর বড় ছেলে আকাশ আম্বানীর বাগদান সম্পন্ন হয়। বাগদানের সেই অনুষ্ঠানের পরে নিজের বাড়িতে এক এলাহি পার্টির আয়োজন করেন মুকেশ আম্বানী।

আম্বানীর সেই পার্টির অন্যতম অতিথি হিসেবে হাজির ছিলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। আরও ছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন, ক্রিকেটার জহির খান ও হরভজন সিং।

কিন্তু বিয়ের পাত্র-পাত্রী ও অন্যান্য সকলকে ছাপিয়ে শাহরুখ খান হয়ে ওঠেন পার্টির মুখ্য আকর্ষণ। কেননা, তখন বলিউডের বাদশাহর ডান হাতের কনিষ্ঠ আঙুলে শোভা পাচ্ছিল এক অতিকায় হিরার আংটি। মহামূল্যবান সেই আংটি নিয়েই আপাতত শোরগোল শোবিজ দুনিয়ায়।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, শাহরুখ খান পার্টিতে গিয়েছিলেন তার ঘনিষ্ঠ বন্ধু পরিচালক ও প্রযোজক করণ জোহারকে সঙ্গে নিয়ে। পার্টিতে পৌঁছানোর পরে শ্লোকা ও আকাশের সঙ্গে দেখা করেন তিনি।

কিছুক্ষণ তাদের সঙ্গে সময় কাটানোর পর পার্টির অন্য অতিথিদের সঙ্গে কথাবার্তা বলতে থাকেন কিং খান। ততক্ষণে সকলের নজর পড়ে গেছে শাহরুখের হাতে থাকা আংটির দিকে। লাল রংয়ের হৃদয়-আকৃতির ওই আংটি দেখে সকলেই বিস্মিত হয়ে যান।

গুঞ্জন শোনা যাচ্ছে, ওই আংটি আসলে রিটার্ন গিফট। ছেলের বিয়ে উপলক্ষে এটা নাকি শাহরুখ খানের স্ত্রী গৌরী খানের জন্য দিয়েছেন শিল্পপতি মুকেশ আম্বানী। পার্টি থেকে বেরনোর সময়েই অবশ্য স্ত্রীকে দেয়া হিরার আংটিটি খুলে পকেটে ঢুকিয়ে রাখেন শাহরুখ খান।

কমেন্টস

কমেন্টস