সাধু হতে চলেছেন অমিতাভ বচ্চন!

বিনোদন ডেস্কঃ

হঠাৎ করে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন পেজে দেখা মিলছে মুখ ভর্তি দাঁড়ি ওয়ালা এক সাধুর। এক পলক দেখার পরে হয়তবা কে চিনতে পারবেনা। কিন্তু খানিকক্ষন এক নজরে দেখলে চিনতে পারবেন কে এই ব্যক্তি। সে আর কেও নয় সবার প্রিয় বলিউড ‘বিগ বি’ অমিতাভ বচ্চন।

আগামী ছবির লুক শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। পিরিয়ড ড্রামা ‘সাই রা নরসিংহ রেড্ডি’র শুটিংয়ে সম্প্রতি হায়দ্রাবাদে গিয়েছিলেন বিগ বি। সেখান থেকেই এই লুকের ছবি শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে।

এই বিগ বাজেটের তেলুগু ছবিতে অমিতাভের সঙ্গে দেখা যাবে দক্ষিণী তারকা চিরঞ্জিবীকেও। এই ছবিতে একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে অমিতাভকে। চিত্রনাট্যে তাঁর ভাল লেগেছে। সে কারণেই চরিত্র ছোট হলেও দক্ষিণী ছবিতে অভিনয় করতে

তবে শুটিংয়ের মধ্যেই ফের নিজের শারীরিক অবস্থা নিয়ে ব্লগে লিখেছেন অমিতাভ। শরীর ভাল নয়, তবে তা নিয়ে অনুরাগীদের চিন্তার কোনও কারণ নেই বলেই জানিয়েছেন শাহেনশা।

ছবির পটভূমি সিপাহী বিদ্রোহের আগের। ভারতের প্রথম স্বাধীনতা সংগ্রামী নরসিমহা রেড্ডির বায়োপিক। যেখানে রেড্ডির পথপ্রদর্শকের চরিত্রে দেখা যাবে বিগ বি-কে। ইতিমধ্যেই হায়দরাবাদের একপ্রস্থ শ্য়ুটিং সেরে এসেছেন তিনি। প্রযোজক রাম চরণ বলেন, “চরিত্রটি ছোট হলেও তা বলিষ্ঠ। সে কারণেই অমিতাভের মতো অভিনেতাকে চেয়েছিলেন প্রযোজক-পরিচালক। অমিতাভ রাজি হওয়ায় বেজায় খুশি কলাকুশলীরা।”

নরসিমহা রেড্ডির চরিত্রে রয়েছে দাক্ষিণাত্যের সুপারস্টার চিরঞ্জীবী। এছাড়া দেখা যাবে, নয়নতারা, বিজয় সেতুপতি, জগপতিবাবুর মতো তারকাদের৷

কমেন্টস

কমেন্টস